আখাউড়ায় বিষপানে গৃহবধূর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পারিবারিক কলহের জের ধরে সুরভী আক্তার (২৬) নামের এক নারী বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

পুলিশ জুয়ানায়, পারিবারিক কলহের জেরে সুরভী শুক্রবার বিকেলে বাথরুমে গিয়ে কীটনাশক পান করে অচেতন হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা দেয়ার পরও সুস্থ না হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করে। রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সুরভী উপজেলার মনিয়ন্ধ ইউনিয়নের ইটনা গ্রামের ইউসুফ মিয়ার স্ত্রী। তার বাপের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলা গৌরিপুর গ্রামে।

সুরভীর মা ফরিদা বেগম দাবি করেন, গত বছরের জানুয়ারি মাসে ইউসুফের সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে তারা জানতে পারেন ইউসুফ বিবাহিত। আগের স্ত্রীর সাথে এখনো সে যোগাযোগ রক্ষা করে চলছে। এর পর থেকেই বনিবনা না হওয়াসহ আমার মেয়ের সংসারে দাম্পত্য কলহ শুরু। প্রায় সময়ই স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন আমার মেয়েকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুল আলম মাসুদ জানান, মৃতের মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বাড়ির বাথরুম থেকে বিষের একটি বোতল পাওয়া গেছে। নারী পুলিশ দিয়ে নিহতের শরীর পরীক্ষা করানো হয়েছে। কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে- এটি একটি আত্মহত্যা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh