কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে ‘ইয়াবা ব্যবসায়ী’ নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলার নাফ নদীর স্লুইস গেটে বিজিবি সদস্যদের সাথে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ শনিবার (১৪ নভেম্বর) ভোররাত ৪টার দিকে নাফ নদীর ১ নম্বর স্লইচ গেট এলাকায় এই ঘটনা ঘটে। 

তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে দুই লাখ ১০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি অস্ত্র ও দুই রাউন্ড বন্দুকের খালি খোসা উদ্ধার করা হয়।

বিজিবি সদর দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি-২ এর একটি দল নাফ নদীতে অভিযান চালিয়ে ওই এলাকার ১ নং স্লুইস গেটের পাশে তিনজনকে বহনকারী একটি নৌকাকে চ্যালেঞ্জ করে। বিপদ বুঝে পাচারকারীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি করে। এসময় দুই পাচারকারী নদীতে ঝাঁপ দিয়ে মিয়ানমার সীমান্তের অভ্যন্তরে চলে যায়।

পরে ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে নৌকাসহ জব্দ করে বিজিবি সদস্যরা। গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি। 

এ সময় বিজিবির দুই সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত ব্যক্তির মৃতদেহ টেকনাফ থানার মাধ্যমে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে সংশ্লিষ্ট আইনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh