শ্রমিক লীগ নেতার হাত-পায়ের রগ কর্তন, কবজি বিচ্ছিন্ন

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহসভাপতি জুয়েল প্যাদাকে (৩৫) কুপিয়ে বাঁ হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া তার ডান হাত ও পায়ের রগ কেটে দিয়েছে তারা।

গতকাল বুধবার (৪ নভেম্বর) উপজেলার টিয়াখালী ইউনিয়নের পূর্ব রাজপাড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে। 

জুয়েল পূর্ব টিয়াখালী গ্রামের ফারুক প্যাদার ছেলে। ঘটনার পর প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাতে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়।

তবে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাত দেড়টার দিকে শেবাচিমে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যা ৭টার পরে জুয়েল কলাপাড়া বাজার থেকে থেকে নিজ বাড়ির উদ্দেশে রওনা হন। পথে পূর্ব রাজপাড়া এলাকায় হাওলাদার বাড়ির সামনে পৌঁছালে একদল দুর্বৃত্ত তার ওপর ধারালো ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে। এ সময় দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে বাঁ হাতের কবজি শরীর থেকে বিচ্ছিন্ন করে দেয়। পাশাপাশি তার অপর হাত ও দুই পায়ের রগ কেটে দেয় তারা। পরে রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে জুয়েলের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসেন ও তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. ইকবাল হোসাইন জানান, এখানে প্রাথমিক চিকিৎসা শেষে জুয়েলকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে শেবাচিমের সার্জারি ও অর্থোপেডিক বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছেন, জুয়েলের একটি হাতের কবজি বিচ্ছিন্ন এবং হাত ও পায়ের রগ কেটে গেছে। এ কারণে তার শরীর থেকে প্রচণ্ড রক্তক্ষরণ হয়েছে। জুয়েলের অবস্থা অনেকটা আশঙ্কাজনক। তাই জরুরি চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে আধিপত্য বিস্তার কিংবা অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এই ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা চলছে। 

গত রাতে এই প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলাও হয়নি বলে জানিয়েছেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //