সুনামগঞ্জে চুরির মোটরসাইকেলসহ আটক ৩

সুনামগঞ্জে চুরির মোটরসাইকেলসহ তিনজনকে আটক করেছে বিজিবি। 

আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জেলার তাহিরপুর উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামের নুর ইসলামের ছেলে সাব্বির মিয়া (২৫), একই গ্রামের আইনাল হকের ছেলে জাকারিয়া (২২) ও পার্শ্ববর্তী বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের আজাদ মিয়ার ছেলে শিহাব সারোয়ার শিপু (২৩)। 

এ ব্যাপারে বিজিবি ও এলাকাবাসী জানায়, জেলার তাহিরপুর সীমান্তের টেকেরঘাট পুলিশ ক্যাম্প সংলগ্ন জামে মসজিদে আগত তাবলিক-জামাতের লোকজন ও তাদের মালামাল পরিবহণকারী রানার ১২৫ সিসি নতুন মোটরসাইকেল গত সোমবার রাত ১২টার দিকে চুরি হয়। সাব্বির, জাকারিয়া ও শিপু মোটরসাইকেলটি চুরি করে বলে এলাকাবাসী জানায়। এ ঘটনার পরদিন এলাকায় জানাজানি হওয়ার পর মোটরসাইকেলটি এলাকার কারও কাছে বিক্রি করতে না পেরে এটি লালঘাট গ্রামের বিভিন্ন বাড়িতে লুকিয়ে রাখে তারা। অবশেষে কোনো উপায় না পেয়ে তারা মোট সাইকেলটি নিয়ে আজ ভোরে নেত্রকোনা পালিয়ে যাচ্ছিল। 

এ খবর পেয়ে বীরেন্দ্র নগর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার দিলোয়ার হোসেন অভিযান চালিয়ে বিজিবি ক্যাম্পের সামনে রংগাছড়া সেতু ওপর থেকে মোটরসাইকেলসহ সাব্বির, জাকারিয়া ও শিপুকে আটক করেন।

এব্যাপারে টেকেরঘাট গ্রামের বাসিন্দা নজরুল মিয়া, আব্দুল আলীম, রহমত আলী, গাড়ির মালিক মাওলানা আব্দুল কাইয়ুমসহ আরো অনেকেই বলেন, শিপু তার কয়েকজন বন্ধু নিয়ে সীমান্ত এলাকায় একটি সিন্ডিকেট তৈরি করেছে। তারা ইয়াবা ও অস্ত্র ব্যবসার পাশাপাশি মোটরসাইকেল চুরি করে। এই সিন্ডিকেটের যন্ত্রণায় এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে। আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্থি চাই।

বীরেন্দ্রনগর বিজিবি কোম্পানির কমান্ডার নায়েক সুবেদার দিলোয়ার হোসেন বলেন, চুরির একটি মোটরসাইকেলসহ তিনজনকে আটক করে আমাদের বিজিবি ক্যাম্পের ভিতরে নিয়ে রাখা হয়েছে। এ বিষয়ে পরে জানানো হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //