মহেশখালীর আফরোজা হত্যা: ৯ জনকে আসামি করে মামলা

কক্সবাজারের মহেশখালীতে শ্বশুরবাড়ির উঠানে পুঁতে রাখা অবস্থায় গৃহবধূ আফরোজার লাশ উদ্ধারের ঘটনার আটদিন পর আদালতে মামলা দায়ের করা হয়েছে। 

গতকাল রবিবার (২৫ অক্টোবর) কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২ আদালতে আফরোজার বাবা ইসহাক বাদী হয়ে নয়জনকে আসামি করে মামলা করার পর বিচারক এজাহারটি হত্যা মামলা হিসাসে রুজু করতে মহেশখালী থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন। 

একই সাথে সিআইডি এএসপি মামলার তদন্ত করে চার্জশিট দেয়ার আদেশ প্রদান করেন। এছাড়া মামলা নথিভুক্ত করে আদালতকে অবহিত করার আদেশ দেন মহেশখালী থানার অফিসার ইনচার্জকে। 

বাদীর আইনজীবী অ্যাডভোকেট ফারুক ইকবাল এ তথ্য নিশ্চিত করেছেন। 

মামলায় আসামিরা হলেন- হাসান বশিরের পুত্র রাকিব হাসান বাপ্পি, তার দ্বিতীয় স্ত্রী রাজবাড়ী জেলার কামিনী আফরিন কংকা, হাসান বশিরের দ্বিতীয় স্ত্রী রোকেয়া হাসান, মৃত মো. হানিফের পুত্র হাসান বশির, তার পুত্র হাসান আরিফ, হাসান রাসেল, এহসান, আসিফ হাসান ও মোহাম্মদ আক্তরের ছেলে মো. কাজল।

মহেশখালীতে নিখোঁজের ছয়দিন পর গত শনিবার (১৭ অক্টোবর) গৃহবধূ আফরোজার লাশ স্বামীর বাড়ির উঠানে পুঁতে রাখা অবস্থায় উদ্ধার করে পুলিশ। আফরোজার শ্বশুর বাড়ি কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা গ্রামে। ঘটনার পর নিহতের স্বামী রাকিবুল হাসান বাপ্পির প্রথম স্ত্রীর ৫ বছরের কন্যা লাশ গুমের বিষয়টি পুলিশকে জানালে ঘটনার রহস্য উদঘাটন হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh