লালমনিরহাটে মণ্ডপে বোরকা পড়ে ভক্তি, নারী আটক

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় রাধা গোবিন্দ মন্দিরে পূজা চলাকালীন সময়ে বোরকা পড়ে মণ্ডপের ভিতরে প্রবেশ করে প্রতিমাকে ভক্তি দেয়ার সময় আলেয়া বেগম (৪০) নামের এক নারীকে আটক করেছে আনসার সদস্যরা। আটক নারী উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকার হারুন মিয়ার স্ত্রী বলে জানা গেছে।

মন্দিরের সভাপতি প্রদীপ কুমার বর্মণ বলেন, শনিবার রাত ৮টায় হঠাৎ একজন বোরকাপড়া মহিলা মণ্ডপে প্রবেশ করে প্রতিমাকে ভক্তি দেয়া শুরু করে। তখন উপস্থিত ভক্তদের মধ্যে আতংক সৃষ্টি হয় যে, এই মহিলা প্রতিমা ভাঙ্গতে পারে। তখন পূজা উদযাপন কমিটি ওই ইউনিয়নের দায়িত্ব থাকা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর টিমকে (১৯) মোবাইল ফোনে জানালে তাৎক্ষণিক টহল টিম উপস্থিত হয়ে বোরকা পড়া ওই নারীকে আটর করে হাতীবান্ধা থানায় হস্তান্তর করেন।

তবে আটক বোরকা পড়া নারী আলেয়া বেগম বলেন, আমার মানত ছিলো তাই আমি সেখানে মোমবাতি জ্বালিয়ে প্রতিমাকে ভক্তি দেয়ার জন্য গিয়েছিলাম।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ইউএভিডিও) আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে টিম-১৯ মণ্ডপে অবস্থানরত সেচ্ছাসেবী নারীর সাহায্যে ওই বোরকাপড়া নারীকে আটক করে থানায় হস্তান্তর করা হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, জিজ্ঞাসাবাদ শেষে ওই ইউনিয়নের ইউপি সদস্য বজলুর রহমানের জিম্মায় ওই নারীকে ছেড়ে দেয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //