সুনামগঞ্জে শিশুকে ধর্ষণের অভিযোগ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় দুই বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকাবাসী অভিযুক্ত ইউসুফ আলীকে (৫০) আটক করে গাছের সাথে বেঁধে রাখে।

অভিযুক্ত ইউসুফ আলী উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর কলোনি গ্রামের কমর উদ্দিন মুন্সীর ছেলে।  

শুক্রবার (২৩ অক্টোবর) বিকালে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের  উত্তর কলোনি গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর কলোনি গ্রামের শিশুটি ইউসুফ আলীর বাড়ির আঙ্গিনায় খেলতে যায়। এ সময় ইউসুফ আলী ধর্ষণ করে। শিশুর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গেলে ইউসুফ আলী ও ঐ শিশুটিকে বিবস্ত্র অবস্থায় পায়। স্থানীয় লোকজন ইউসুফ আলীকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রেখে পুলিশ ও স্থানীয় ইউপি সদস্যকে জানায়।

স্থানীয় ইউপি সদস্য ধন মিয়া জানান, বিকেলে ধর্ষণের ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। স্থানীয় লোকজন ও তার পরিবার ধর্ষককে আটক করে রেখেছে। পুলিশকে জানানোর পর ঘটনাস্থলে পুলিশ এসে ঘটনা তদন্ত করছে।  

বাংলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান জসীম উদ্দিন রানা বলেন, ঘটনাটি আমাকে ইউপি সদস্য অবহিত করেছেন। পুলিশ ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে তদন্ত করছে।

দোয়ারাবাজার থানার ওসি মো. নাজির আলম জানান, শিশুটির ধর্ষণের অভিযোগের প্রেক্ষিতে ইউসুফ আলীকে আটক করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. হায়াতুন নবী জানান, শিশু ধর্ষণের অভিযোগ স্থানীয়রা একজনকে আটক করেছে বলে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //