রংপুরে ইউপি নির্বাচনে কারচুপির অভিযোগ জাপার

ভোটের ফলাফল বদলে দেয়া ও কারচুপির অভিযোগ এনে রংপুর সদর উপজেলার সদ্য পুষ্করিণী ও চন্দনপাট ইউনিয়নের পুনরায় ভোট গ্রহণের দাবি জানিয়েছে জাতীয় পার্টি (জাপা)।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টায় রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডে জাতীয় পার্টি কার্যালয়ে এই ভোটের ফলাফল বর্জনের ঘোষণা দেন ‍দলটির যুগ্ম মহাসচিব ও রংপুর-৩ আসনের এমপি রাহগীর আল মাহী সাদ এরশাদ।

এসময় কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, চন্দনপাট ও সদ্যপুস্করিনী  ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রুহুল আমীন লিটন, ফজলুল হক ফুলবাবুসহ জেলার নেতারা উপস্থিত ছিলেন। 

এসময় তারা অভিযোগ করেন, পরিকল্পিতভাবে ভোটের ফলাফল বদলে দিয়ে আমাদের নির্বাচিত দুই চেয়ারম্যানকে হারিয়ে দেয়া হয়েছে। আমাদের এজেন্টদের মারধোর করে বের করে দেয়া হয়েছে। নেতাকর্মীদের গুলি করার হুমকি দেয়া হয়েছে। আমরা ওই দুই ইউনিয়নের কারচুপি করা কেন্দ্রের ফলাফল বাতিল করে পুনরায় ভোটগ্রহণের আবেদন জানাচ্ছি। 

এেই অভিযোগে চন্দনপাট ইউনিয়নে কয়েকটি কেন্দ্রের কয়েকজন সংরক্ষিত ইউপি সদস্যদের সমর্থকরা সদর উপজেলা থেকে গাড়িবহর ও মোটরসাইকেল নিয়ে রংপুর সিটি শহরে ঢুকে নির্বাচন কমিশন ভবনের প্রধান ফটকে অবস্থান কমিশন কার্যালয় ঘেরাও করে। প্রায় মধ্যরাত পর্যন্ত থেমে থেমে এমন অবস্থা চলতে থাকে। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //