বরিশালে কলেজে ঢুকে প্রধান সহকারীর ওপর হামলা

বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে ঢুকে প্রধান সহকারীর ওপর হামলার অভিযোগ উঠেছে বহিরাগত ছাত্রলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে।

গতকাল বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে কলেজের প্রধান সহকারীর কক্ষে এই হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত প্রধান সহকারী ওয়াহিদুজ্জামান সুমনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ হামলার ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানিয়ে তিনি বলেন, শিক্ষা বোর্ডের অনুমতিক্রমে ম্যানুয়াল পদ্ধতিতে সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রম শুরু করা হয়েছে। ভর্তি কার্যক্রম চলাকালে বুধবার দুপুর সোয়া ১টার দিকে ইতিপূর্বে ছাত্রত্ব বাতিল হওয়া বহিরাগত কথিত ছাত্রলীগ নেতা রাকিব তালুকদারের নেতৃত্বে ৫-৬ জন কলেজে ঢুকে তার কাছে চাঁদা দাবি করে। তিনি চাঁদা দিতে অস্বীকার করলে তার ওপর হামলা করে রাকিব ও তার সহযোগীরা। 

এদিকে খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যান। তবে তারা ক্যাম্পাসে পৌঁছানোর আগেই অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মোস্তফা কামাল বলেন, ঘটনা শুনে আমি ক্যাম্পাসে গিয়েছিলাম। তবে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাইনি। হামলার শিকার প্রধান সহকারী এ ঘটনায় মামলা করবেন বলে জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh