প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হত্যা

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নিলা রায় (১৪) নামে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

গতকাল রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে সাভার মডেল থানাধীন পাল পাড়া মহল্লার গার্লস স্কুল রোডে এ ঘটনা ঘটে।

নিলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। এবং সাভার পৌর এলাকার ব্যাংক কলোনির অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল। নিলা পরিবারের সাথে পৌর এলাকার কাজী মোকমা পাড়া একটি বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, একই এলাকার বখাটে মিজানুর রহমান চৌধুরী দীর্ঘদিন ধরে নীলাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। নীলা প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় রাত ৮টার দিকে স্থানীয় এক হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে নীলা ও তার ভাই অলকের গতিরোধ করে বখাটে মিজানুর এবং তার ভাইকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দিয়ে কথা বলার বাহানায় নির্জন সড়কে নীলাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর।

এসময় স্থানীয়রা নিলাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে অলক সাম্প্রতিক দেশকালকে জানায়, তার বোন নিলার সাথে কথা বলার বাহানায় রিকশা থেকে নামায় মিজানুর নামের বখাটে যুবক। পরে সে বাসার দিকে গিয়ে আবার বোনের জন্য ফিরে আসে। এসময় হঠাৎ স্থানীয়দের চিৎকার শুনতে পায়। কাছে গিয়ে দেখতে পায় তার বোন নিলাকে রক্তাক্ত অবস্থায় রিকশায় করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যাচ্ছে। 

এনাম মেডিকেল হাসপাতাল সূত্র জানা গেছে, নীলাকে ৫/৬ বার ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। তার মধ্যে ঘাড়ে, মুখে ও পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে।

এ বিষয়ে সাভার থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম সাম্প্রতিক দেশকালকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এখনো পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে মামলার প্রক্রিয়া চলছে। নিহতের পরিবার সাথে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- প্রেমে ব্যর্থ হয়ে হত্যাকাণ্ড ঘটতে পারে। তবে প্রেম নাকি অন্য কোন বিষয়- সব মাথায় রেখে তদন্ত করা হচ্ছে। তবে অভিযুক্তকে আটকের পর মূল ঘটনা জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //