ফেনী-চট্রগ্রাম রুটে নতুন ট্রেন চালু করা হবে: রেলমন্ত্রী

ফেনী থেকে চট্টগ্রামে যাওয়ার জন্য নতুন ট্রেন চালু করা হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। 

তিনি বলেন, পাশাপাশি ফেনী রেলওয়ে স্টেশনকে আধুনিক স্টেশনে তৈরি করা হবে। যাতে মানুষ একশ’ বছর পরও বলতে পারে এখানে একটি আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন রেলস্টেশন হয়েছে।

আজ রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে ট্রেনযোগে চট্রগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ফেনী রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতির সময় রেলমন্ত্রী এ কথা বলেন। 

ট্রেনের টিকিট সংখ্যা বাড়ানোর দাবির বিষয়ে রেলমন্ত্রী বলেন, ফেনী থেকে ছেড়ে যাওয়া টিকিট বাড়ানো সম্ভব। এ ব্যাপারে ঢাকায় গিয়ে আলোচনার মাধ্যমে ব্যবস্থা করা হবে।

তিনি আরো বলেন, টিকিট ছাড়া কেউ যাকে প্লাটফর্মে প্রবেশ করতে না পারে এ জন্য স্টেশনগুলোতে বাউন্ডারি ওয়াল নির্মাণের কাজ চলছে। ইতিমধ্যে রাজধানীর কমলাপুর, বিমানবন্দর, জয়দেবপুর, নরসিংদীতে ওয়াল নির্মাণের কাজ শেষ হয়েছে। পর্যায়ক্রমে সব স্টেশনে কাজটি সম্পন্ন হবে।

এসময় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ফেনী রেলওয়ে স্টেশানকে আরো আধুনিকায়ন ও ফেনীবাসীর রেলভ্রমণে যাতে আরো সুযোগ সুবিধা পায় তার জন্য কিছু দাবি জানান। মন্ত্রী দাবিগুলো পুরণের আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার খন্দকার নুরুন্নবীসহ ফেনী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //