বরিশালে বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ

বরিশাল নগরীতে বাবার বিরুদ্ধে মাদ্রাসা পড়ুয়া ১৪ বছর বয়সি কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তাছাড়া ধর্ষণে বাধা দেয়ায় মেয়ের মাকে মারধরসহ কুপিয়ে জখম করেছেন অভিযুক্ত।

বুধবার (৩০ জুলাই) বরিশাল নগরীর ৫ নম্বর ওয়ার্ডস্থ পলাশপুর বস্তির কমিশনার গলিতে এই ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার দুপুরে ধর্ষিতা কিশোরীর মা বাদী হয়ে মহানগরীর কাউনিয়া থানায় স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন।

তবে মামলা দায়ের এবং ঘটনাটি জানাজানির আগেই পালিয়ে গেছে অভিযুক্ত পিতা আব্দুস ছালাম। তিনি পলাশপুর এলাকায় সিভিল সার্জনের একজন টিকাদান কর্মী বলে জানা গেছে।

ধর্ষিতা কিশোরীর মামা ও মহানগরীর কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিমুল করিম এই তথ্য নিশ্চিত করেছেন।

কিশোরীর মামা জানান, তার ভাগ্নে নগরীর কশাইখানা এলাকার একটি মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী। বুধবার (২৯ জুলাই) বিকাল ৪টার দিকে স্ত্রীর সাথে দাম্পত্য কলহের জের ধরে নিজ ঘরেই আপন মেয়েকে ধর্ষণ করে তার বাবা আব্দুস ছালাম।

বিষয়টি টের পেয়ে কিশোর মা তাকে বাধা দেয়। এজন্য তাকে বেধড়ক মারধর এবং তার ব্যবহৃত মোবাইল সেট ভেঙে ফেলে। তাছাড়া রাতে দ্বিতীয় দফায় মেয়েকে ধর্ষণের চেষ্টা করে আব্দুস ছালাম।

আবারো তাকে বাধা দেয়ায় স্ত্রীকে মারধরসহ কুপিয়ে রক্তাক্ত জখম করে। এমনকি বটি দিয়ে তাকে জবাই করার চেষ্টা করে বলে অভিযোগ মেয়ের। এ সময় তার ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসলে বুধবার রাত ৪ টার দিকে কৌশলে পালিয়ে যায় ছালাম।

এদিকে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিমুল করিম বলেন, খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরের দিকে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। তাছাড়া দুপুরের পরে মেয়ের মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলাও দায়ের করেছেন। তবে অভিযুক্ত বাবা আত্মগোপনে থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকে ধরতে পুলিশের টিম কাজ করছে।

তিনি আরো বলেন, মেয়ের মায়ের অভিযোগ অনুযায়ী বাবা কর্তৃক কিশোরী মেয়ে ধর্ষণের শিকার হয়েছে। তাই কিশোরীর শারীরিক পরীক্ষার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে ধর্ষণ হয়েছে কিনা সে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তাছাড়া মেয়ের মাকে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh