টাঙ্গাইলে জাল টাকাসাহ গ্রেফতার ৩

টাঙ্গাইলে দুই লাখ ৭৭ হাজার ৫০০ টাকার জাল নোট এবং জাল টাকা তৈরির সরঞ্জামসহ তিনজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। 

বৃহস্পতিবার (২৩ জুলাই) তাদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়েছে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন, বাসাইল উপজেলার কাশিল বটতলা গ্রামের রবি মিয়ার ছেলে আকাশ মাহমুদ হারেজ (৩০), কাশিল পশ্চিমপাড়া গ্রামের মৃত আজমত খার ছেলে আয়নাল খান (৩৫) ও নাকাছিম গ্রামের বাণিজ্য মিয়ার ছেলে রায়হান মিয়া (২০)।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে জানান, গোপন সূত্রে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একটি দল মঙ্গলবার রাতে সদর উপজেলার করটিয়া পূর্বপাড়ায় অভিযান চালায়। সেখানে জনৈক সোনা মিয়ার বাসার দ্বিতীয় তলা থেকে ভাড়াটিয়া তিনজনকে গ্রেফতার করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে দুই লাখ ৭৭ হাজার ৫০০ টাকা জাল টাকা (সবগুলোই পাঁচশত টাকার নোট), জাল টাকা তৈরির কাজে ব্যবহৃত একটি কম্পিউটার, প্রিন্টার, ইস্ত্রি, পেপার কাটারসহ জাল টাকা তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। 

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছেন, কোরবানির পশুর হাটে চালানোর জন্য তারা জাল টাকার নোট তৈরি করছিল।

পরে বুধবার রাতে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. নুরুজ্জামান বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় এদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, গ্রেফতারকৃত তিনজনকে বৃহস্পতিবার টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //