কুকুর টেনে বের করলো নিখোঁজ যুবকের লাশ

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় নিখোঁজের ৮দিন পর বালুর নিচ থেকে কুকুর টেনে বের করলো একরামুল হক (৩০) নামে এক যুবকের লাশ। 

স্থানীয়দের খবরে শুক্রবার (১৭ জুলাই) রাতে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের সানিয়াজান নদীর ব্রিজ এলাকায় বালুচরে গর্ত থেকে লাশ উদ্ধার করে থানা পুলিশ। এর আগে কয়েকটি কুকুর গর্ত থেকে লাশের পা টেনে বের করে। মৃত একরামুল হক উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ এলাকার ওয়াজ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১০জুলাই দুপুরে বাড়ি থেকে বের হলে আর ফেরেননি একরামুল হক। অনেক খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান না পেয়ে ১৩ জুলাই হাতীবান্ধা থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার।

গত শুক্রবার বিকেলে সানিয়াজান নদীর ব্রিজ এলাকায় বালুর নিচ থেকে কয়েকটি কুকুর কিছু টেনে বের করছে দেখে পাশে কাজ করা এক কৃষক গিয়ে লাশের পা দেখতে পান। পরে খবর পেয়ে গর্ত খুঁড়ে নিখোঁজ যুবক একরামুলের লাশ উদ্ধার করে হাতীবান্ধা থানা পুলিশ। এ ঘটনায় হাতীবান্ধা থানায় একটি হত্যা মামলা দায়ের করছেন নিহতের স্ত্রী মনিরা বেগম।

হাতীবান্ধা থানা ওসি ওমর ফারুক জানান, একরামুলকে হত্যা করে বালুচাপা দিয়ে রাখে দুর্বৃত্তরা। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেয়েছি, আসামিদের শনাক্ত করে গ্রেফতার করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //