যশোরে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

যশোরের অভয়নগরের জুটমিলের এক শ্রমিক শেখ আতিয়ার রহমান ওরফে আতাই (৫৭) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

গতকাল সোমবার (১১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আতাই অভয়নগর উপজেলার মোয়াল্লেমতলা গ্রামের মৃত. শেখ ইসমাইল হোসেনের ছেলে। তিনি এক সময়ে চরমপন্থী দলের সদস্য ছিল। প্রতিপক্ষ চরমপন্থী গ্রুপ তাকে কুপিয়ে হত্যা করেছে বলে পুলিশ ধারণা করেছে।

পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ৭টার দিকে ধারালো অস্ত্র দিয়ে আতাইকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। 

জানা গেছে, আতাই ও তার শ্যালক গিয়াসউদ্দিন চরমপন্থী দলের সক্রিয় সদস্য ছিল। গিয়াসউদ্দিন একটি গ্রুপের নেতৃত্ব দিত। ২০১৪ সালে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে গিয়াস উদ্দিন গ্রুপের হাতে প্রতিপক্ষ চরমপন্থী নিশান খুন হয়। নিশান হত্যায় তার পরিবারের কেউ মামলা না করায় অভয়নগর থানা পুলিশ বাদী হয়ে গিয়াস উদ্দীন, আতাইসহ বেশ কয়েকজনের নামে হত্যা মামলা দায়ের করে। মামলার পর গিয়াস উদ্দীন ও আতাই ভারতে পালিয়ে যায়। সাক্ষ্য প্রমানের অভাবে নিশান হত্যা মামলাটি খারিজ হলে আতাই প্রায় এক বছর আগে দেশে ফিরে আসে ও জেজেআই জুট মিলে বদলী শ্রমিক হিসেবে কাজ করতে থাকে। 

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, আতাই হত্যার মূল রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশি অভিযান অব্যাহত আছে। 

অভয়নগর থানা পুলিশসহ যশোর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //