শেরপুরে আনসার সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

করোনা পরিস্থিতির কারণে কর্মহীন দুঃস্থ আনসার ভিডিপির সদস্যদের মাঝে টানা দ্বিতীয় দিনের মতো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ মে) সকালে নালিতাবাড়ী ১২ আনসার ব্যাটালিয়ন মাঠ প্রাঙ্গণে ওইসব আনসার ও ভিডিপির সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, ১২ আনসার ব্যাটালিয়নের পরিচালক ও অতিরিক্ত জেলা কমান্ডেন্ট শাহাদৎ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর ইসলাম, সহকারী জেলা কমান্ড্যান্ট এস এম শরিফুল আলম, সার্কেল অ্যাডজুট্যান্ট জাহাঙ্গীর আলম, নিলুফা বেগম ও উপজেলা প্রশিক্ষক ইলিয়াস উদ্দিন প্রমুখ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- ৫ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি পিয়াজ, দুই কেজি আলু, এক কেজি ডাল, এবং একটি করে মাক্স ও সাবান।

১২ আনসার ব্যাটালিয়নের পরিচালক শাহাদৎ হোসেন বলেন, শেরপুর জেলার মোট ১হাজার ৫শত পরিবারের মাঝে খাদ্য সহায়তার অংশ হিসেবে সীমান্তবর্তী নালিতাবাড়ী উপজেলায় ৩ শতাধিক আনসার ও ভিডিপির সদস্যাদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ নিয়ে শেরপুর জেলা সদর ও নালিতাবাড়ী উপজেলাতে ৬ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ধারাবাহিকভাবে ৫ টি উপজেলাতে এ সহায়তা দেওয়া হবে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //