নড়াইলে টিসিবির তেল অবৈধ বিক্রি, আটক ৫

নড়াইলে টিসিবির সয়াবিন তেল অবৈধ ভাবে বেচাকেনার অপরাধে পাঁচজনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে এ জরিমানা করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান জানান, টিসিবির তেল খুচরা পর্যায়ে বিক্রির খবর পেয়ে নড়াইল সদরের বাঁশগ্রাম এলাকা থেকে চার দোকানিকে আটক করা হয়।

এদের কাছ থেকে টিসিবির ৬৭ লিটার সায়াবিন তেল উদ্ধার করা হয়। শহরের রূপগঞ্জের টিসিবির ডিলার পরিতোষ কুন্ডু (৬৫) এই চার দোকানির কাছে অবৈধ ভাবে সয়াবিন তেল বিক্রি করেন।

আটককৃতরা হলো-মুদি দোকানি নড়াইল সদরের হোগলাডাঙ্গার বাবু মিয়া, দৌলতপুরের উজ্জ্বল ভূঁইয়া, দারিয়াপুরের রাসেল ও সম্ভুডাঙ্গার রফিকুল ইসলাম এবং টিসিবির ডিলার পরিতোষ কুন্ডুর ছেলে আকাশ কুন্ডু।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন জানান, টিসিবির তেল অবৈধ ভাবে বিক্রির দায়ে ডিলার পরিতোষ কুন্ডুকে ৬০ হাজার টাকা জরিমানা এবং খুচরা পর্যায়ের চার দোকানিকে আড়াই হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এর আগে ১৪ এপ্রিল দুপুরে টিসিবির ১৮ বস্তা চিনি (বস্তা প্রতি ৫০ কেজি) এবং ২৪ বস্তা ছোলা (বস্তাপ্রতি ২৫ কেজি) অবৈধ ভাবে বেচাকেনা ও মজুদ রাখার অভিযোগে এক দোকানিসহ ডিলার পরিতোষ কুন্ডুকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনার দু’দিন পরে আবারো অবৈধ ভাবে টিসিবির সায়াবিন তেল বেচাকেনা করায় পরিতোষ কুন্ডকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরিতোষ কুন্ডু কারাগারে থাকায় তার ছেলে আকাশ কুন্ডু এ জরিমানা পরিশোধ করেন।



সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //