ভোলায় জ্বর-শ্বাসকষ্টে একজনের মৃত্যু

ভোলার লালমোহন উপজেলার চর উম্মেদ ইউনিয়নের কাসমির গ্রামে আবু কালাম ব্যাপারী (৫০) নামে এক ব্যক্তি জ্বর, ডায়রিয়া ও শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন। 

এ ঘটনায় ওই গ্রাম ও পার্শ্ববর্তী ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উত্তর গজারিয়া আবাসন প্রকল্পের সব কয়টি বসতঘর লকডাউন ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

শুক্রবার (১০ এপ্রিল) দুপুরের দিকে মারা যান  আবু কালাম ব্যাপারী। রাত সাড়ে ১১টার দিকে লকডাউন ঘোষণা করা হয়। 

লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ মহসীন বলেন, ওই ব্যক্তি শুক্রবার দুপুরে জ্বর, ডায়রিয়া ও শ্বাসকষ্ট নিয়ে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। আমরা তার অবস্থা দেখে করোনা সন্দেহে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করি। পরে ভোলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে আমরা তার নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠিয়েছি। রিপোর্ট আসলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

তিনি বলেন, আমরা রাত সাড়ে ১১টার দিকে মাইকিং করে পশ্চিম চর উম্মেদ ইউনিয়নের কাসমির গ্রাম এবং ওই ব্যক্তির দ্বিতীয় স্ত্রীর বাড়ি ফরাজগঞ্জ ইউনিয়নের উত্তর গজারিয়া আবাসন প্রকল্পের সব কয়টি ঘর লকডাউন করে দিয়েছি।

তিনি আরো বলেন, ওই ব্যক্তির পুত্রবধূ ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। সেখান থেকে গত ৭-৮ দিন আগে তিনি বাড়িতে আসেন। তারপর থেকে ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন। আমরা তার পুত্রবধূকে খুঁজছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //