জ্বর-গলাব্যথা নিয়ে মাদারীপুরে একজনের মৃত্যু

মাদারীপুরের কালকিনি উপজেলায় জ্বর ও গলাব্যথা নিয়ে আবদুস সালাম ফকির (৪৮) নামে একজনের মৃত্যু হয়েছে। 

আজ রবিবার (৫ এপ্রিল) ভোরে উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরআলিমাবাদ গ্রামে তার মৃত্যু হয়। সালাম চরআলিমাবাদ গ্রামে সদর আলী ফকিরের ছেলে। 

কয়ারিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার শহিদুল ইসলাম জানান, ভোরে কালকিনি থানার ওসি আমাকে ফোন দিয়ে আমার ওয়ার্ডে একজনের মৃত্যু সংবাদ দিয়ে ঘটনাস্থলে যাওয়ার কথা বলেন। আমি সেখানে গিয়ে সালামের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানতে পারি, সন্ধ্যার দিকে তার জ্বর আসে ও গলা ফুলে যায়। এসময় তারা স্থানীয় একজন চিকিৎসকে ডেকে আনলে তিনি কিছু ওষুধ দেন। পরবর্তীতে ভোরে সালাম মারা যান। 

কালকিনি থানার ওসি নাসির উদ্দিন জানান, ভোরে কালকিনির কয়ারিয়া ইউনিয়নে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়ে আমি সেই ওয়ার্ডের মেম্বারকে ঘটনাস্থলে পাঠাই। সকালে কালকিনি থানার একটি টিম মৃত ব্যক্তির বাড়িতে গেছে। মৃত সালাম ফকির কি কারণে মারা গেছে তা চিকিৎসকরা নির্ধারণ করবেন। 

এ ব্যাপারে মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, কালকিনিতে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে মৃত ব্যক্তির সম্পূর্ণ হিস্ট্রি জেনে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেয়া হয়েছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //