সাটুরিয়ায় আগুনে পুড়লো ঘর-গবাদি পশু

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় আগুনে ১১টি ঘর, গবাদি পশু এবং এক দাখিল পরীক্ষার্থীর বই ও প্রবেশপত্র পুড়ে গেছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। তাদের সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অগ্নিকাণ্ডে প্রায় ১৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।

রবিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বালিয়াটি ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে আহতরা হলেন আওলাদ হোসেন, নাজমা বেগম ও রোকেয়া বেগম।

সাটুরিয়া ৫০ শয্যা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক পূর্ণম সাহা বলেন, আহতদের মধ্যে দুই জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। অন্য একজন ভর্তি আছেন। তবে তিনি আশঙ্কামুক্ত। 

প্রতক্ষ্যদর্শীরা জানান, আজ বিকেল ৩টার দিকে রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। সাথে সাথে ১১টি ঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট বিকেল ৫টার দিকে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, আগুনে ৮টি পরিবারের সবকিছু পুড়ে গেছে। তাদের জন্য ৩০ কেজি করে চাল এবং তিনটি করে কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়া জুয়েল নামের ওই দাখিল পরীক্ষার্থীর নতুন বই, জামা এবং বিকল্পভাবে পরীক্ষা দেয়ার সব ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খন্দকার জান্নাতুল নাইম বলেন, রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //