কুষ্টিয়ায় মদপানে ৩ জনের মৃত্যু

কুষ্টিয়ায় মদপানে তিন জন মারা গেছেন। গুরুতর অসুস্থ আরো তিন জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকালে এ ঘটনা ঘটে।

নিহত তিন জন হলেন, জিহাদুর রহমান সাজিদ(২০), ফাহিম হোসেন (২১) ও পাভেল ইসলাম। এদের মধ্যে জিহাদুর রহমান সাজিদ বিকেএসপির বাস্কেট বল খেলোয়াড়। তিনি শহরের আমলাপাড়া এলাকার মৃত মফিজ রহমানের ছেলে। ফাহিম হোসেন থানাপাড়া এলাকার সাগর হোসেনের ছেলে ও পাভেল একই এলাকার আরমান ইসলামের ছেলে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বন্ধু ফাহিমের জন্মদিন উপলক্ষে সাজিদ (২১), পাভেল (২৩), সুরুজ (২০), শান্তি (২২) ও আতিকুল (২৩) বিকালে শহরের পাবলিক লাইব্রেরি মাঠে স্পিড এনার্জি ড্রিংক এর সঙ্গে মদ মিশিয়ে পান করে। এর কিছুক্ষণ পরে অস্থিরতা অনুভব করলে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিসাধীন অবস্থায় সাজিদ, ফাহিম ও পাভেল মারা যান।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল (আরএমও) অফিসার ডা. তাপস কুমার সরকার বলেন, বিকালে ছয় বন্ধু একসাথে হাসপাতালে এসে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিসককে জানায় যে ডিম খাওয়ার পর থেকে তাদের মাথা ঘুরছে, শরীরের ভেতর অস্থির লাগছে। ব্যাপারটি সন্দেহজনক মনে হলে তাদের জিজ্ঞাসা করলে তারা চিকিসককে স্পিড ক্যানের সঙ্গে মদ মিশিয়ে সেবনের বিষয়টি জানায়। এতে চিকিসাধীন অবস্থায় তিনজন মারা যান। সুরুজ নামে একজনকে গুরুত্বর অসুস্থ্ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আরো দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে জেনারেল হাসপাতালে চিকিসা দেয়া হচ্ছে।

নিহত সাজিদের মামা পিয়াস জানান, গত মাসে ভাগ্নে ঢাকা থেকে বাড়িতে এসেছিল। সে বিকেএসপির বাস্কেট বল খেলোয়ার ও নবম শ্রেণির ছাত্র ছিল।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, এরা সবাই কিশোর। মদজাতীয় দ্রব্য তারা কোথায় পেল বা কে বিক্রয় করলো বিষয়টি নিয়ে তদন্ত চলছে। একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //