চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দগ্ধ ২

চট্টগ্রামের পটিয়া উপজেলার কচুয়া বাইপাস এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজন দগ্ধ হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পটিয়া থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন ও এসআই মোহাম্মদ রোকন উদ্দিন সাম্প্রতিক দেশকালকে জানান, টিপু নামের এক ব্যক্তির দোকানের কর্মচারী রহিমের ওপর বিদ্যুতের তার ছিঁড়ে পড়লে তার শরীরের কিছু অংশ ঝলসে যায়। এ সময় পাশের বাসার আবু সৈয়দ (৫৫) নামের একজনও কিছুটা দগ্ধ হন। তাদের উদ্ধার করে রহিমের স্ত্রী মুন্নি বেগম চমেক হাসপাতালে নিয়ে যান।

চমেক হাসপাতালের এএসআই আলাউদ্দিন তালুকদার সাম্প্রতিক দেশকালকে জানান, সকালে পটিয়া থেকে অগ্নিদগ্ধদের চমেকের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে চট্টগ্রাম নগরের বাকলিয়ার মিয়াখান নগর এলাকায় আগুনে পুড়ে গেছে এসআই মেডিক্যাল নামের একটি ওষুধের দোকান। আজ ভোররাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোহাম্মদ জসীম উদ্দীন সাম্প্রতিক দেশকালকে জানান, সরওয়ার হোসেনের মালিকানাধীন ওষুধের দোকানে আগুন লাগার খবর পেয়ে চন্দনপুরা ও নন্দনকানন ফায়ার স্টেশনের চারটি গাড়ি পাঠানো হয়। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিস। অগ্নিকাণ্ডে চার লাখ টাকার ক্ষতি হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //