টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মা ও শিশু কন্যাকে গলা কেটে হত্যা

টাঙ্গাইল পৌর শহরে ঘরে ঢুকে সাত মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূ ও তার চার বছরের মেয়েকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। পৌর শহরের ভাল্লুককান্দী এলাকায় শনিবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের বাসিন্দা আল আমিনের স্ত্রী লাকী বেগম (২২) এবং তাদের মেয়ে আলিফা (৪)। আলিফা স্থানীয় কচুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণিতে পড়তো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আল আমিন শহরের আসাদ মার্কেটে ফোন-ফ্যাক্সের ব্যবসার করেন। ব্যবসার কারণে অনেক সময় বাসায় ফিরতে তার রাত হয়। তিনি বাসায় না ফেরা পর্যন্ত চার বছরের মেয়ে আলিফাকে নিয়ে লাকী বেগম একাই বাসায় থাকতেন। শনিবার দিবাগত রাতেও মেয়েকে নিয়ে বাড়িতে একাই ছিলেন লাকী। এই সুযোগে দুর্বৃত্তরা ঘরে ঢুকে লাকী ও তার মেয়ে আলিফাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। এ সময় ঘরে থাকা প্রায় ৮ লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা।

টাঙ্গাইল থানার ওসি মীর মোশাররফ হোসেন গণমাধ্যমকে জানান, রাতে আল-আমিন বাড়ি ফিরে দেখেন ঘরে স্ত্রী ও মেয়ের গলাকাটা মরদেহ পড়ে রয়েছে। পরে পুলিশে খবর দেওয়া হয়। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি বলে জানান ওসি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //