ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মাঝে ন্যাপকিন বিতরণ

ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নে ছাত্রীদের মাঝে ন্যাপকিন বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে রাজাগাঁও ইউনিয়নে বাল্যবিবাহ, ভিক্ষুক ও মাদকমুক্ত দিবসের তিন বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এই ন্যাপকিন দেওয়া হয়। রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলামের উদ্যোগে ছাত্রীদের মাঝে ন্যাপকিন বিতরণ করা হয়। 

অনুষ্ঠান শেষে রাজাগাঁও ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ শ্রেণি থেকে ১০ শ্রেণি পর্যন্ত এক হাজার ছাত্রীর মাঝে ন্যাপকিন বিতরণ করেন অতিথিরা। পরে ৩ বছর পূর্তি উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ওই ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের এসে শেষ হয়।

এছাড়াও রাজাগাঁও ইউনিয়নে পরিস্কার-পরিচ্ছন্নতা ও ডেঙ্গু প্রতিরোধ অভিযান পরিচালনা করা হয়। পাশাপাশি রাজাগাঁও ইউনিয়নে মাদককে জিরোতে নিয়ে আসার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়।

অনুষ্ঠানে মোশারুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মনিরুজ্জামান মনির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা পরিষদের সদস্য ও রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ ঝাঁরাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম, পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম শাহ জামাল প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //