স্কুলছাত্রকে কুপিয়ে গাড়ির নিচে ফেলে হত্যা, গ্রেপ্তার ২

রংপুরে আব্দুর রশীদ (১১) নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রকে কোপানোর পর চলন্ত গাড়ির নিচে ফেলে হত্যার প্রধান আসামি মোজাফফর ও এজাহারভুক্ত অপর আসামি জয়কে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার রাতে মোজাফফরকে নগরীর রংপুর-বদরগঞ্জ এলাকা থেকে ও জয়কে সাহেবগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। ওই সময় মোজাফফরের কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে র‍্যাব-১৩ (রংপুর) সদর দপ্তরে সংবাদ সম্মেলনে অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, গত ২৯ আগস্ট রাতে ঘটে যাওয়া চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের পর মূল আসামি মোজাফফর গ্রেপ্তার এড়াতে সুকৌশলে আত্মগোপনে ছিল। বিভিন্ন কৌশলের মাধ্যমে জায়গা পরিবর্তন করে পালিয়ে ছিল। এরই মধ্যে সে ঢাকা, জামালপুর, লালমনিরহাটে গিয়েছিল। প্রতিনিয়ত জায়গা পরিবর্তন করলেও আমরা প্রযুক্তির ব্যবহার করে তাঁকে গ্রেপ্তারে সক্ষম হই।

তিনি আরো জানান, গত ৩০ আগস্ট এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পিতা শহিদার রহমান রংপুর কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। যেখানে মূল আসামি ছিল মোজাফফর এবং জয় এজাহারভুক্ত দ্বিতীয় আসামি। এর আগে ওই ঘটনায় জড়িত অপর দুই আসামি বাবু ও মন্টিকে গ্রেপ্তার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //