বুবলীকে নিয়ে নতুন মন্তব্য অপু বিশ্বাসের

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি কথা বলেছেন ব্যক্তিজীবন নিয়ে। সেখানে উঠে আসে শাকিব খানের সঙ্গে তার বিয়ে, সংসার, ছেলে বীর এবং নায়কের প্রথম স্ত্রী অপু বিশ্বাস ও তার ছেলে জয়ের প্রসঙ্গ।

সাক্ষাৎকারে বুবলী দাবি করেন, এখনো তাদের ডিভোর্স হয়নি। তবে তারা সময় নিচ্ছেন এবং আলাদা থাকছেন। আর এটা মূলত তিনি ছেলে বীরের কথা মাথায় রেখেই করছেন। অন্য একটি সাক্ষাৎকারে এই অভিনেত্রীকে আবার বলতে শোনা যায়, তিনি শাকিব খানের সঙ্গে কোয়ালিটি টাইম পার করেন। যেটার সুযোগ করে দেয় ছেলে বীরই। পাশাপাশি তার হাতে রান্না করা খাবার শাকিবের পছন্দ, শাকিবের ডায়েট ও ওজন কমানোর বিষয়গুলো নিয়ে বুবলীর গণমাধ্যমে দেওয়া বক্তব্য নিয়ে এবার মুখ খুলেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।


হাসতে হাসতে এই অভিনেত্রী বলেন, শাকিবকে নিয়ে তার এত এত মন্তব্যে আমি ভাষা হারাচ্ছি। আবেগে আপ্লুত হচ্ছি। ঠিক কী বলব, বুঝতে পারছি না।

শাকিবের বিভিন্ন ব্যক্তিগত বিষয় নিয়ে বুবলীর এমন লাগাতার মন্তব্য, তার নিজের ‘প্রচারের নতুন কৌশলও’ হতে পারে বলে মন্তব্য ঢালিউড কুইনের। তিনি বলেন, এই যে উনি একের পর এক শাকিবের হাঁড়ির খবর দিচ্ছেন। অথচ আমি কোনো হাঁড়ি খুঁজে পাচ্ছি না। তবে মজার মজার খবর পাচ্ছি তার মুখ থেকে। এ নিয়ে আর কি-ই বা বলব। আমার মনে হয়, উনার ডাক্তার দেখানো উচিত।

বুবলীকে নিয়ে অপু বলেন, আমি একজন নারী। আর সেই নারী হিসেবেই বলবো, উনি যথার্থ সম্মানীয় মানুষ। আর প্রত্যেকে নিজের কাছে সম্মানটুকুই খোঁজেন। এতটা দিন ধরে তিনি তার ক্যারিয়ারের ব্যস্ত সময় পার করছেন। এক্ষেত্রে আমার মনে হয়, নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার করা মোটেই বুদ্ধিমানের লক্ষণ নয়। আর যদি এটাই উনি মনে করেন, তাহলে অবশ্যই তার উপযুক্ত চিকিৎসার প্রয়োজন।


বুবলীর এমনটা বলার কারণ কী, জানতে চাইলে ঢালিউড কুইন বলেন, আমার জানা নেই এটা তার কৌশল কি না। একজন সন্তানের মা হিসেবে সন্তানের বাবার প্রতি তার বার্তা থাকতেই পারে। তবে একটা ব্যাপার রয়েছে। একটা হলো শুধু সন্তানের বাবা। আরেকটি হলো পরিবারসহ সন্তানের বাবা। সবাইকে নিয়ে বাবা। এটাও কিন্তু গুরুত্বপূর্ণ কথা।

ঢাকাই সিনেমার এই অভিনেত্রী আরো বলেন, এখন আমরা একটা জায়গায় চলে এসেছি। তাই কথাবার্তা যেন যথাযথ হয়, সেদিকেও খেয়াল রাখতে হবে।

বুবলীকে ইঙ্গিত করে অপু আরো বলেন, তার এসব কথা আমার কাছে হাস্যকর মনে হয়। আর মনে রাখতে হবে, অতি ভক্তি কিন্তু চোরের লক্ষণ। তাই উনার সুস্থ থাকাটা দরকার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //