৬৫ বছরের মাহি

জাতীয় সংসদ নির্বাচনের মাঠে দৌড়ঝাঁপের পর বিয়ে-বিচ্ছেদ নিয়ে বেশ আলোচনা-সমালোচনায় আসেন অভিনেত্রী মাহিয়া মাহি। নির্বাচনের সময় ভোটারদের কাছে প্রতিশ্রুতি করেন আর সিনেমা করবেন না। কিন্তু ভোটের মাঠে পরাজয়ের পর তার সেই সিদ্ধান্তও পাল্টে যায়। ফিরে আসেন চেনা জগতে। এরই মধ্যে ঈদে তিনি পর্দায় এসেছেন। তবে নায়িকা চরিত্রে নয়। শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়ান তিনি। ৬৫ বছরের মাহিকে দেখে দর্শক চমকে যায়। ঢালিউড কিং খানের ‘রাজকুমার’ সিনেমায় এমন চরিত্রে অভিনয় করলেন তিনি। 

চরিত্রটি চ্যালেঞ্জই ছিল মাহির জন্য। যার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন, এবার তার মা চরিত্রে! 

এদিকে দর্শকদের প্রতিক্রিয়া ইতিবাচক। মাহিকে এমন চরিত্রে দেখে অনেকে বেশ উচ্ছ্বসিত। তাদের কেউ কেউ মাহিকে ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের মা দীপিকা পাডুকোনের সঙ্গে তুলনা করেছেন। 

অনেকের মন্তব্য, মাহি সিনেমার মূল আকর্ষণ বিদেশি অভিনেত্রী কোর্টনি কফির আলো কেড়ে নিয়েছেন। যেমনটা ‘জওয়ান’ সিনেমায় দীপিকা ও নয়নতারার ক্ষেত্রে ঘটেছিল। দুই সিনেমারই গল্প ভিন্ন, তবে এই একটা জায়গায় বেশ মিল রয়েছে। 

ঈদের প্রথম দিন থেকেই দেশের ১২৫টির মতো সিনেমা হলে চলছে ‘রাজকুমার’। ২১২টি সিনেমা হলের মধ্যে শাকিবের এই ছবি রেকর্ড পরিমাণ রেন্টালে চার ভাগের তিন ভাগ হল পেয়েছে। এতে করে রেকর্ড কয়েক কোটি টাকা বুকিং মানি (টেবিল কালেকশন) তুলেছে সিনেমাটি। 

আরশাদ আদনানের প্রযোজনা ও হিমেল আশরাফের পরিচালনায় এই ছবিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, আরশ খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //