মৌসুমীকে ছাড়া ঈদ করলেন ওমর সানী

এবারের ঈদুল ফিতরে ডজনখানেক বাংলা সিনেমা মুক্তি পেলেও শেষ পর্যন্ত এ তালিকায় থেকে বাদ পড়েছে চিত্রনায়ক ওমর সানী অভিনীত ‘ডেডবডি’ সিনেমা। এতে অনেক দিন পর ঈদে প্রেক্ষাগৃহে আর আসা হলো না তার। সিনেমাটির মুক্তি ও ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছেন এই নায়ক।

গতকাল বৃহস্পতিবার (১১ এপ্রিল) দেশের একটি সংবাদমাধ্যমে প্রকাশিত সাক্ষাৎকারে দেখা যায় ওমর সানী বলেছেন, এমনিতেই আমাদের হলসংখ্যা কম। এবার ঈদে আবার আট-দশটি সিনেমা মুক্তি পাচ্ছে। এতগুলো সিনেমার মধ্যে ‘ডেডবডি’ মুক্তি দিয়ে কোনো লাভ নেই। এটি এমন সিনেমা, যা ৮০-৯০টি হলে মুক্তি পাওয়া উচিত।

এরপরই এ নায়ক বর্তমান তারকা শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ সিনেমা নিয়ে কথা বলেন। ওমর সানী জানান―রাজকুমার হল বেশি পাবে, এটাই স্বাভাবিক। শাকিব খান রানিং বড় তারকা। এতে কোনো সন্দেহ নেই। তার মতো আমাদেরও সময় ছিল। আমার, মান্না সাহেব, রুবেল ভাইয়ের ঈদের সিনেমার ব্যবসা বেশ রমরমা ছিল।


তিনি বলেন, এখন আমাদের সেই অবস্থা নেই। শাকিবেরও এ অবস্থা একসময় থাকবে না। দেখা যাবে তার সিনেমা পাঁচটি হলও পাবে না। এটা বাস্তবতা। এ নিয়ে চিন্তা করার কারণ নেই। আর আমার সিনেমাটি মুক্তি না পাওয়ার কারণ সম্পর্কে প্রযোজক, পরিচালক ভালো বলতে পারবেন।

এছাড়া পরিবারের সদস্য ছাড়া এবার ঈদ করার ব্যাপারে এ চিত্রনায়ক বলেন, ছেলে ফারদিন দুবাই, বউমা কানাডায়। মৌসুমী ও মেয়ে ফাইজা আছেন যুক্তরাষ্ট্রে। তারা সবাই প্রয়োজনেই দেশের বাইরে অবস্থান করছে। ফলে বাধ্য হয়েই আমাকে এখানে ঈদ করতে হচ্ছে। প্রায় ২৯ বছর পর এবারই প্রথম মৌসুমীকে ছাড়া ঈদ করছি। তবে প্রযুক্তির এই যুগে বিশ্ব এখন সবার হাতের মুঠোয়। এমনি প্রতিদিনই ভিডিও ফোনে সবার সঙ্গে কথা হয়।

প্রসঙ্গত, মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘ডেডবডি’ সিনেমায় ওমর সানী ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, শ্যামল মাওলা, জিয়াউল রোশান, মিষ্টি জাহান, রাশেদ মামুন অপু, কলকাতার এনিসহ অনেকেই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //