ঈদে শাকিব খানের প্রতিদ্বন্দ্বী কে

ঈদের বাকি আর বেশিদিন নেই। এরই মধ্যে ঈদে মুক্তির তালিকায় এসেছে এক ডজন সিনেমা। এবার শাকিবের সিনেমার বাইরেও অন্য সিনেমাগুলোও বেশ আলোচনায় আসছে। ঈদে শাকিব দর্শকের সঙ্গে ‘রাজকুমার’ হয়ে থাকবেন। বরাবরই এ সিনেমাতেও তার বিপরীতে আছেন ভিনদেশি নায়িকা কোর্টনি কফি। তিনি মার্কিন টিভি সিরিজের অভিনেত্রী।

তবে এর মধ্যে এ জুটির প্রকাশিত প্রথম গানটি শাকিবিয়ানদের অনেকটাই হতাশ করেছে। ‘প্রিয়তমা’ সিনেমার গানের মতো ‘রাজকুমার’ গানটি সাড়া ফেলতে পারেনি। ‘প্রিয়তমা’খ্যাত নির্মাতা হিমেল আশরাফ সিনেমাটি নির্মাণ করেছেন।

ঈদের মুক্তির তালিকায় থাকা অন্য সিনেমাগুলোর মধ্যে কোনোটির ট্রেলার, কোনোটি গান দিয়ে বেশ প্রশংসা কুড়াচ্ছে। বিশেষ করে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমার ট্রেলার দারুণ প্রশংসিত হয়েছে। এ সিনেমার দুটি গানও শ্রোতাদের মনে দাগ কেটেছে। অন্যদিকে মুক্তির অপেক্ষায় থাকা ‘দেয়ালের দেশ’ সিনেমাটিরও ‘বেচে যাওয়া ভালোবাসা’ শিরোনামের একটি গান ও ট্রেলার সাড়া ফেলেছে। দুটি সিনেমারই নায়ক শরীফুল রাজ। নায়িকা হিসেবে আছেন মন্দিরা চক্রবর্তী ও বুবলী। ঈদে এ নায়কের আরও একটি সিনেমা মুক্তি পাচ্ছে। নির্মাতা মুস্তফা কামাল রাজের ‘ওমর’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

সংখ্যার দিক থেকে ঈদে এবার শরীফুল রাজের সিনেমা বেশি। যদিও অনেকে এটিকে ভালো চোখে দেখছেন না। নায়ক নিজেও জানান, ‘তিনটি সিনেমা একসঙ্গে মুক্তি না দিয়ে পরপর মুক্তি পেলে ভালো কিছু আশা করা যেত।’

শাকিব খান ও শরীফুল রাজের বাইরে আরও মুক্তি পাবে সাইমনের ‘মায়া’, জায়েদ খানের ‘সোনার চর’, রোশানের ‘ডেডবডি’ সিনেমা। ‘সোনারচর’ ও ‘ডেডবডি’ সিনেমাতে আরও আছেন নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। তার সঙ্গে দেখা যায়ে জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীকেও।

সোশ্যাল মিডিয়ায় তারকাদের ভক্তরা তাদের প্রিয় নায়ক-নায়িকাকে নিয়ে প্রচারে নেমেছ। তবে অনেকের প্রশ্ন, এবার ঈদে শাকিবের সঙ্গে প্রতিদ্বন্দ্বী হিসেবে কাকে দেখা যাবে। শাকিবের সিনেমার সঙ্গে দৌড় প্রতিযোগিতার এগিয়ে থাকবে কোন নায়কের সিনেমা?

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //