বাঁধনের চ্যালেঞ্জ

‘এ সিনেমায় অ্যাকশন চরিত্রে আমাকে দেখা যাবে। তবে তামিল সিনেমার অ্যাকশনের মতো নয়। গল্পের প্রয়োজনে যতটুকু অ্যাকশনের প্রয়োজন ছিল সেভাবেই চরিত্রটি করেছি’- এভাবেই কথাগুলো বরলেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

ঈদে মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘এশা মার্ডার: কর্মফল’। এতে পুলিশ অফিসার লিনা চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরই মধ্যে টিজারে তিনি বেশ প্রশংসা কুড়ান। ১৯ মার্চ সন্ধ্যা ৭টায় সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির এক মিনিট চার সেকেন্ডের টিজার প্রকাশ পায়, যা দর্শকদের নিয়ে গেছে টানটান উত্তেজনায় ভরা রহস্যময় এক গল্পের ভেতর। 

রহস্যঘেরা আবহ, নৃশংসতার চিহ্ন, উদ্ঘাটনের চেষ্টা; এমনই ঝলকে সামনে এলো সানী সানোয়ার এ সিনেমার টিজার। 

বাঁধন আরও বলেন, ‘আমার চরিত্রটি ছিল সানী সানোয়ার ভাইয়ের। তার একটি বাস্তব ঘটনাকে আমার চরিত্রের মধ্য দিয়ে পর্দায় তুলে ধরেছেন। এ জন্য আমি হলাম এ সিনেমার গল্পের নায়ক।’

অভিনেত্রী জানান, ‘এএসপি লিনা চরিত্রটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। তবে গল্পটা যেহেতু আমার দারুণ লেগেছে তাই এই চ্যালেঞ্জ নিয়ে আমি নিজেকে প্রস্তুত করেছি। আমার বিশ্বাস দর্শকরা টিজারে সেটার কিছু প্রমাণ পেয়েছেন।’

কপ ক্রিয়েশন ও বিঞ্জ-এর যৌথ প্রযোজনায় নির্মিতব্য ছবিটিতে বাঁধনের সঙ্গে অভিনয় করেছেন নবাগত পূজা এগনেজ ক্রুজ। চলচ্চিত্রটির গুরুত্বপূর্ণ চরিত্রে আরও দেখা যাবে মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, রওনক রিপন, ফারুক আহমেদ, শরীফ সিরাজ, নিবির আদনান নাহিদ, সৈয়দ এজাজ আহমেদ, হাসনাত রিপন, সুষমা সরকার, ইশিকা, নোভা, জশ প্রমুখকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //