জায়েদ খানের নায়িকা হচ্ছেন টালিউডের পূজা ব্যানার্জি

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খানের ‘সোনার চর’ সিনেমা। বর্তমানে এর প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। আর এরই মধ্যে নতুন খবর এলো।

এবার পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জির সঙ্গে নতুন একটি সিনেমা করতে যাচ্ছেন তিনি। সূত্রের খবর, বাংলাদেশের একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান নির্মাণ করতে যাচ্ছে সিনেমাটি। আর সেখানেই জুটি হিসেবে দেখা যাবে জায়েদ-পূজাকে।

এ ব্যাপারে জায়েদ খান বলেন, বিশাল চমক আসছে। তবে এখনই আমি কিছু বলতে চাই না। এতটুকু শুধু বলছি―পূজা ব্যানার্জির সঙ্গে নতুন একটি সিনেমায় কাজ করছি। পরে এ ব্যাপারে বিস্তারিত জানাব।

অভিনেত্রী পূজা টালিউড ছাড়াও মুম্বাইয়ে কাজ করেছেন। স্টার প্লাসে প্রচারিত ‘তুঝ সাং প্রীত লাগাই সাজনা’ শোতে বৃন্দা চরিত্রে অভিনয়ের মাধ্যমে খ্যাতি লাভ করেন। এছাড়া তেলেগু, হিন্দি ও বাংলা সিনেমায় কাজ করেছেন তিনি।

উল্লেখ্য, এর আগে কলকাতার নায়িকা সায়ন্তিকার সঙ্গে একটি সিনেমায় কাজ করেছিলেন জায়েদ খান। সিনেমাটি কয়েকদিন শুটিংয়ের পর প্রযোজকের সঙ্গে নায়িকার জটিলতা সৃষ্টি হয়। ফলে এর শুটিং আটকে যায়। এরপর আর সিনেমাটির ব্যাপারে কিছু জানা যায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //