ছেলের জন্মদিনে শাকিব-বুবলীর শুভেচ্ছা বার্তা

ঢালিউড সুপার স্টার শাকিব খান ও জনপ্রিয় চিত্রনায়িকা বুবলীর পুত্র শেহজাদ খান বীরের জন্মদিন ছিলো গতকাল (২১ মার্চ)। এ দিনটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন শুভেচ্ছা বার্তা দিয়েছেন শাকিব-বুবলী। তাদের দুইজনের আলাদা আলাদা ফেসবুক ছেলেকে নিয়ে প্রকাশ করেছেন আবেগঘন কথা।

পুত্র শেহজাদ খান বীরের জন্মদিন উপলক্ষে মা বুবলী একটি ভিডিও পোস্ট করে মা হওয়ার অনুভূতি প্রকাশ করেছেন। ভিডিওতে বীরের সদ্য পৃথিবীতে আগমনের সময়েরও কিছু ছবি তুলে ধরা হয়েছে। ভিডিওটি সবার মন ছুঁয়েছে।

বুবলী এ ভিডিও ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘মায়ের কথা’। ভিডিও নেপথ্য কণ্ঠে বুবলী বলেন, ২১শে মার্চ, এই তারিখটি সারা জীবনের জন্যে তুমি আমার কাছে শ্রেষ্ঠ করে দিলে বাবা। আমার বাপজান, আমার লক্ষ্মী বাপজান। এই দিনটিতেই তুমি পৃথিবীতে এসেছিলে।

বুবলী আরও বলেন, এই সেই সেরা সময়। যখন তোমাকে আমি জন্ম দিয়েছিলাম। ঠিক তুমিও তখন আমাকে জন্ম দিয়েছো বাবা। মা হিসেবে আমার নতুন জন্ম। তোমার নানুমা সব সময় একটা কথা বলতেন, মা হলে বুঝবি কেন আগলে রাখি। আমি এখন সত্যিই বুঝি মা শব্দের মানে।

বুবলীর এই ভিডিওটি প্রকাশের সঙ্গে সঙ্গে তার ভক্ত-অনুরাগীরাও বীরকে জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছেন।

এদিকে ছেলের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বাবা শাকিব খান লেখেন, শুভ জন্মদিন আমার ছোট্ট রাজকুমার। এর সঙ্গে তিনি বীরের একটি ছবিও পোস্ট করেন। শাকিবের এই পোস্টে শোবিজের অনেক তারকাসহ ভক্তরা বীরকে জন্মদিরে শুভেচ্ছা, আদর ও ভালোবাসা জানিয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //