ওটিটিতে কাজ করতে চান নায়িকা কেয়া

ঢালিউডের অন্যতম লাস্যময়ী চিত্রনায়িকা কেয়া। ক্যারিয়ারের প্রথম ছবি ‘কঠিন বাস্তব’-এ বাজিমাত করেন তিনি। সিনেপাড়ায় স্বতন্ত্র অবস্থান করে নিতে বেশি সময় লাগেনি তার। ক্যারিয়ারের দুই দশকে বড়পর্দা ছাড়াও কাজ করেছেন বিজ্ঞাপনচিত্রে ও নাটকে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক নানা বিষয়ে তিনি কথা বলেছেন মোহাম্মদ তারেকের সঙ্গে...

সরকারি অনুদানের একটি সিনেমায় কাজ করছেন। এটি নিয়ে জানতে চাই...
সরকারি অনুদানপ্রাপ্ত রাজীব বিশ্বাস ও দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ঐতিহাসিক ‘অপারেশন জ্যাকপট’ ছবির শুটিং করছি। এ ছবিতে আমাকে অতিথি চরিত্রে দেখা যাবে। ইতিহাসনির্ভর একটি ছবির অংশ হতে পেরে ভালো লাগছে। যদিও আমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কাজের কথা ছিল। ব্যস্ততার জন্য সময় দিতে পারিনি। তারপরও ছবিটির সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত।

এ সিনেমার বাইরে আর কোন কোন সিনেমায় দেখা যাবে
গত কয়েক বছরে আটটি ছবির কাজ শেষ করেছি। এর মধ্যে গেল বছর মুক্তি পায় রকিবুল আলম রকিবের ‘কথা দিলাম’। তার নির্দেশনায় আরও কাজ করেছি ‘সীমানা’ ও ‘ইয়েস ম্যাডাম’-এ। প্রথমবার লেডি অ্যাকশন চরিত্রে অভিনয় করেছি ‘ইয়েস ম্যাডাম’ ছবিতে। ছবিগুলো শিগগির মুক্তি পাবে। মুক্তির অপেক্ষায় আরও আছে মেহেদী হাসানের ‘জল জোছনা’, আলী আজাদের ‘বনলতা’, জসিমের ‘পরানের পরান’, ইভান মল্লিকের ‘মুনাফিক’ ও সাজ্জাদ খানের ‘কাঠগোলাপ’।  

এ সিনেমাগুলোর বৈশিষ্ট্য কী
যে ছবিগুলোয় কাজ করলাম সবগুলোর নাম বেশ চমৎকার। একেকটি চরিত্র অন্যটির চেয়ে আলাদা। যেমন ‘কাঠগোলাপ’ ছবিতে আমি একজন শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছি। এ ধরনের গল্পে আগে বাংলাদেশে কখনো কাজ হয়নি। ছবিটি দেশের বাইরে বিভিন্ন উৎসবে প্রশংসিত হচ্ছে। সম্মাননা পাচ্ছে। আশা করি বাংলাদেশের দর্শকও ছবিটি দেখার সুযোগ পাবেন।

ওপার বাংলার শিল্পীদের প্রায়ই বাংলাদেশে কাজের সূত্রে আসতে দেখা যাচ্ছে। এ প্রসঙ্গে আপনি কী বলবেন
আমাদের শিল্পীরা কলকাতায় গিয়ে কাজ করছে। ওদের শিল্পীরাও এখানে এসে কাজ করছে। এতে করে আমাদের কাজের ক্ষেত্র বাড়ছে। এটি ইতিবাচকভাবে দেখছি। 

ওয়েব প্ল্যাটফর্মে কাজের ইচ্ছা কি আছে
ওটিটি প্ল্যাটফর্মে কাজের ইচ্ছ আছে। ভিন্নধর্মী কোনো চরিত্র হলে, যদি পছন্দ হয় কাজ করব।

টিভি নাটকে মাঝেমধ্যে দেখা যায়। নতুন কোনো নাটকে কি কাজ করছেন
গত বছর ঈদের নাটক করেছিলাম। এ বছর এখনো ঈদের নাটকের বিষয়ে কিছু ভাবিনি। যদি ভালো গল্প হাতে আসে কাজ করতে পারি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //