জায়েদ খানের সঙ্গে থাকছেন না মিশা

বাজছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনী ঘণ্টা। সেভাবেই প্রস্তুতি নিতে শুরু করেছেন চলচ্চিত্রের শিল্পীরা। যদিও এখনও ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যকার সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলমান দ্বন্দ্বের এখনও সুরাহা হয়নি। তবে দায়িত্ব পালন করে এসেছেন নিপুণ আক্তারই। এরই মধ্যে খুব দ্রুততম সময়েই ঘোষণা হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনী তফসিল। 

গুঞ্জন রয়েছে- আগামী ১ ফেব্রুয়ারি সমিতির বৈঠকের দিনই এবারের নির্বাচনের জন্য নির্বাচন কমিশন চূড়ান্ত হতে যাচ্ছে। এরই মধ্যে অভিনেতা মিশা সওদাগর জানান, শিল্পীরা চাইলে অবশ্যই আবারও নির্বাচনে অংশ নেবেন তিনি। সেই সঙ্গে জায়েদ খানের সঙ্গে জোট বা প্যানেল না সাজানোর বিষয়টিও নিশ্চিত করলেন এই অভিনেতা।

গণমাধ্যমে তিনি বললেন, ‘জায়েদ খান আমার ছোট ভাই। তার সঙ্গে দুই মেয়াদে দায়িত্ব পালন করেছি। আমি চাই, নতুন নেতৃত্ব আসুক। আমি যদি নির্বাচন করি তাহলে নতুন কারও সঙ্গে করব। আমি সলিড লোক, সলিড কথা বলতেই পছন্দ করি। তাই বলব, জায়েদ খানের সঙ্গে শিল্পী সমিতির নির্বাচন করার কোনো সম্ভাবনা আমার নেই।’

মিশা সওদাগরের মতে, জায়েদ খান এখন অনেক ব্যস্ত। তার হাতে এখন অনেক কাজ। তাই তার রেস্ট নেওয়া উচিত।

প্রসঙ্গত, টানা ১৩ বছর শিল্পী সমিতির দায়িত্বে থেকে কাজ করেছেন মিশা সওদাগর। টানা দুইবার ছিলেন সভাপতি। আর তাঁর প্যানেলের হয়ে সাধারণ সম্পাদক হিসেবে ছিলেন জায়েদ খান। সবশেষ নির্বাচনেও একই প্যানেলে ছিলেন এই দুই তারকা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //