হলিউডের পথে নেহা

২০০৪ সালে ‘জুলি’ সিনেমার মাধ্যমে বলিউডে আসেন নেহা ধুপিয়া। সিনেমাটি সেই সময়ে বলিউডে ঝড় তুলেছিল। সিনেমায় নেহা ধুপিয়ার খোলামেলা অঙ্গ উপস্থাপন তাক লাগিয়ে দিয়েছিল দর্শকদের। এ অভিনেত্রী গ্ল্যামারাস চরিত্রেই অভিনয় করেছেন বেশি। আর এ কারণে তার নামের সঙ্গেও যুক্ত হয়েছে ‘সেক্স সিম্বল’ উপাধি। ব্যক্তিগত জীবনে তিনি অভিনেতা অঙ্গদ বেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও তাকে নিয়ে চর্চার শেষ নেই। ক্যারিয়ারের শুরুতে অভিনেত্রী ‘বলিউডে শুধু শুধু সেক্স আর শাহরুখ খান চলে’ মন্তব্য করে বেশ সমালোচনার মুখেও পড়েন। এবার তিনি বলিউডের গণ্ডি টপকে আন্তর্জাতিক স্তরে পা রাখতে চলেছেন। তাকে আগামীতে দেখা যেতে চলেছে ব্লু ৫২ নামক একটি আন্তর্জাতিক প্রজেক্টে। স্বাভাবিকভাবেই তিনি তার এই কাজ নিয়ে দারুণ উচ্ছ্বসিত।

এ ছবিটি পরিচালনা করেছেন ইজিপশিয়ান ফিল্মমেকার আলি এল আরবি। নতুন কাজ নিয়ে নেহা জানিয়েছেন, ‘এটা আমার কাছে রূপকথার থেকে কিছু কম না। এ চরিত্রটা যেমন চ্যালেঞ্জিং তেমনই সুন্দর। আমি ভীষণ খুশি যে আলি এই চরিত্রটার জন্য আমাকে বেছে নিয়েছে।’ সূত্রের তরফে জানা গিয়েছে এই ছবিটির গল্প আবর্তিত হয়েছে আশিসকে কেন্দ্র করে। তার বয়স মাত্র ৯। তাকে তার বাবা সবার থেকে, সব কিছুর থেকে আলাদা করে রেখেছে ভারতের কোচির কাছে একটি দ্বীপে। শিশুটির বাবার একটাই চাওয়া, তার বড় সন্তান যেভাবে মারা গিয়েছে তার ছোট সন্তানও যেন সেভাবে চলে না যায়।

২২ বছরে এসেও একজন পুরুষের দেহে যেন আশিস একটি শিশু। তার জীবন আবর্তিত হয় তার মায়ের দেওয়া শিক্ষা এবং তার আইডল মেসিকে ঘিরে। ওই ছোট্ট দ্বীপটি তার জগৎ। এরপর ২০২২ সালের বিশ্বকাপে মেসিকে দেখার আশায় সে ঘর ছাড়ে। সমর্থন করে তার মাও। সেই প্রথমবার সে সেই দ্বীপের বাইরে পা রাখে। তারপর সেই যাত্রাপথে সে কীভাবে নিজেকে খুঁজে পায়, নিজের ভালো লাগা, পারা না পারা বুঝতে পারে সেটা নিয়েই এই ছবি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //