চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের তফসিল কবে জানালেন নিপুন

চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যকার শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলমান দ্বন্দ্ব চূড়ান্ত সুরাহা না হলেও আগামী নির্বাচন সন্নিকটে।

সাধারণ সম্পাদকের পদটি নিয়ে জায়েদ-নিপুণের ভাগ্য এখন আদালতের হাতে। কবে নাগাদ সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলমান দ্বন্ধ সুরাহা হবে তাও অজানা। অন্যদিকে, বর্তমান কার্যনির্বাহী কমিটির মেয়াদের দুই বছর শেষের দিকে।  

এর মাঝেই জানা গেল, আসছে বছরের ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে আগামী নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।  

আজ রবিবার (০৩ ডিসেম্বর) দুপুরে বিএফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির অফিসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা জানান চিত্রনায়িকা নিপুণ আক্তার।  

তিনি বলেন, বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের দিকে। জাতীয় নির্বাচনের কারণে এখন কোনও নির্বাচনের তফসিল ঘোষণা করা যাবে না। তাই জাতীয় নির্বাচনের পর ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।  

এসময় নিজের প্যানেলের বিষয়ে বলেন, গতবারও আমার প্যানেলে চমক ছিল। এরপর চমকের পর চমক দেখেই যাচ্ছেন। সামনে নির্বাচনেও চমক নিয়েই প্যানেল ঘোষণা করব।  

এর আগে ২০২২ সালের ২৮ জানুয়ারি  চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে সভাপতি নির্বাচিত হন ইলিয়াস কাঞ্চন।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //