অশ্লীল অ্যাপে লাইভ চ্যাটে চিত্রনায়িকা মৌসুমী

বর্তমান সময়ে স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে বিভিন্ন ভিডিও চ্যাটিং অ্যাপ। এসব প্ল্যাটফর্ম থেকে অনেকে আয়ও করছেন মাসে লাখ লাখ টাকা। এর মধ্যে একটি বিগো লাইভ। এর মাধ্যমে পৃথিবীর বিভিন্ন প্রান্তের ব্যাবহারকারীর সঙ্গে সরাসরি ভিডিও চ্যাট করা যায়।

অভিনেত্রী হুমায়রা হিমুর আত্মহত্যার ঘটনায় সামনে আসে ভিডিও চ্যাটিং অ্যাপ বিগো লাইভ প্ল্যাটফর্ম। অনলাইন জুয়ারও অনেক বড় আসরে পরিণত হয়েছে এই অ্যাপটি। এ ছাড়াও লাইভ ভিডিওর মাধ্যমে ছড়ানো হয় অশ্লীলতা। খোলামেলা শরীরে নানান অঙ্গভঙ্গি এবং অশ্লীল কথাবার্তার ভিডিও দেখিয়ে আয় করছেন ব্যবহারকারীরা।

জানা গেছে, শুধু হিমু নন, দেশের অনেক জনপ্রিয় অভিনেত্রী বিগো লাইভের সঙ্গে যুক্ত আছেন। তাদের মধ্যে আছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীও। তার কয়েকটি বিগো লাইভের ভিডিও ছড়িয়ে পড়েছেন সোশ্যালে। লাইভ করে মোটা অঙ্কের টাকাও আয় করেন বলে শোনা গেছে।

যদিও সেসব ভিডিওতে অশ্লীলভাবে উপস্থিত হননি মৌসুমী। তবে অনেক ব্যবহারকারীর সঙ্গে হাসিমুখে কথা বলছেন তিনি।

মৌসুমীকে বিগো লাইভে দেখে অবাক হয়েছেন তার অনুরাগীরা। তারা জানতে চান, তিনি কি আর্থিক সমস্যায় পড়েছেন হুমায়রা হিমুর মতো? এই প্রশ্ন মৌসুমী না শুনলেও জানা গেছে, তার হাতে এখন আর তেমন কাজ নেই। অলস সময় কাটছে। সেকারণে এ ধরনের অশ্লীল অ্যাপে লাইভ চ্যাট করছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //