‘যন্ত্রণা’ নিয়ে প্রেক্ষাগৃহে সায়মা স্মৃতি

ঢালিউডের সম্ভাবনাময়ী নবাগত নায়িকা সায়মা স্মৃতি। সুন্দরী ও গ্ল্যামারাস এই তরুণী প্রথমবার প্রেক্ষাগৃহে আসছেন তার অভিনীত ‘যন্ত্রণা’ ছবিটি নিয়ে। এই ছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন আদর আজাদ। ভালোবাসার গল্প নিয়ে নির্মিত যন্ত্রণা ছবির কাহিনী সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আরিফুর জামান আরিফ। আগামী ১০ নভেম্বর (শুক্রবার) দেশজুড়ে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

‘যন্ত্রণা’ ছবিটি দিয়েই বড়পর্দায় অভিষেক ঘটছে গ্রামীণ ফোনের বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে ব্যাপক পরিচিতি পাওয়া সায়মা স্মৃতির। অভিনয় ক্যারিয়ারের প্রথম ছবিটি নিয়ে এই মডেল-অভিনেত্রী বলেন, নতুন ছবি নিয়ে দর্শকদের মুখোমুখি হতে যাচ্ছি। যেহেতু চলচ্চিত্রে প্রথম কাজ করেছি, তাই প্রত্যাশাও একটু বেশি। আমি অনেক ছবির অফার পেলেও বুঝে শুনে ভালো একটি গল্পের ছবি দিয়ে যাত্রা করতে চেয়েছিলাম। এখন বলতে পারছি- যন্ত্রণা তেমনই একটি গল্পের ছবি।

সায়মা স্মৃতি আরও বলেন, নিজের সর্বোচ্চ মেধা-প্রতিভা দিয়ে চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। বাকিটা দর্শক বলতে পারবেন- কতটুকু পেরেছি। সময় যতটা ঘনিয়ে আসছে ততটা নার্ভাস লাগছে। তবে এতটুকু বলতে পারবো- প্রেক্ষাগৃহে এসে দর্শক নিরাশ হবেন না। সবাইকে প্রেক্ষাগৃহে এসে ছবিটি দেখার আহ্বান রইলো। আশা করছি, আমার প্রথম ছবিটি দর্শক ভালোভাবেই গ্রহণ করবেন।

ছবির নির্মাতা আরিফুর জামান আরিফ জানান, স্মার্ট মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটিতে চারটি গান রয়েছে। দুটি করে চারটি গান লিখেছেন জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। গানগুলো গেয়েছেন- আকাশ সেন, কনা, বেলী আফরোজ, মিলন, আতিয়া আনিসা, অয়ন চাকলাদার ও কর্ণিয়া। আবহ সঙ্গীত পরিচালনা করেছেন রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীত পরিচালক ইমন সাহা।

ছবিতে সায়মা স্মৃতি, আদর আজাদ ছাড়া আরও অভিনয় করেছেন টিভি ও চিত্রনায়িকা মানসী প্রকৃতি, শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার, অতিথি শিল্পী তনামি হক প্রমুখ। পনির আহমদের চিত্রগ্রহণে চলচ্চিত্রটি সম্পাদনা করেছেন রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র সম্পাদক তৌহিদ হোসেন চৌধুরী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //