অপু ও বুবলীকে ডিপজলের খোঁচা

কয়েকদিন পর পরই অপু বিশ্বাস ও বুবলীর মধ্যে চলে বাকযুদ্ধ। সামাজিক মাধ্যম হোক কিংবা গণমাধ্যমে সাক্ষাৎকার একে অপরকে কটাক্ষ করতে ছাড়েন না কেউ। এর একমাত্র কারণ হচ্ছেন শাকিব খান। শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাস আর দ্বিতীয় বুবলী। 

এদিকে অপু বিশ্বাস ও বুবলীর এমন পাল্টাপাল্টি আক্রমণে বিরক্ত মনোয়ার হোসেন ডিপজল। এবার তাদের চুপ থাকতে বলেছেন তিনি।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ডিপজল বলেন, তাদের উচিত এসব নোংরা নাটক বন্ধ করা। এতে করে সিনেমা জগতের মান সম্মান নষ্ট হচ্ছে। মুসলমান হিসেবে শাকিব দুইটি বিয়ে কেন, চারটি বিয়ে করতে পারে। তার সেই সামর্থ আছে। আমাদের ধর্মে এটা বৈধ। কিন্তু এটা নিয়ে এতো কথা এতো নাটক কেন উঠছে?

তিনি বলেন, অপু-বুবলীর এসব কথাবার্তা কেউ ভালো চোখে দেখছে না। এসব আমাদের ফিল্ম জগতকে অনেক নিচে নামাচ্ছে। আমি দুইজনকেই চুপ থাকতে বলবো।

তিনি আরও বলেন, অপুকে ফিল্মে আমি এনেছি। পারলে তুমি তোমার মুখটা সেলাই দিয়ে বন্ধ রাখো। যেখানে আছো সেখানে কাজগুলো নিয়ে ব্যস্ত থাকো। বুবলী তোমার যে কথাবার্তা এগুলো বন্ধ করলে ভালো হবে। বুবলীকেও বলবো, তুমিও আর কিছু বইলো না। টিভিতে এসে কান্নাকাটি এসব খুব খারাপ। তোমাদের এসব মানুষ ভালো বলছে না। আমরা যা ফিল্মে মানুষদের অভিনয় করে দেখাই তোমরা সেগুলো বাস্তবে দেখাচ্ছ। তোমরা আর্টিস্ট, নিজেদের লুকিয়ে রাখো, দেখবা পাবলিক ইজ্জত দিবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //