দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

কয়েক মাস আগেই ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় এই জুটি শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে গুঞ্জন উঠেছিল হয়তো অতীত ভুলে নতুন করে সংসার শুরু করতে যাচ্ছেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ভক্তদের সেই আশায় গুড়েবালি। আমেরিকা থেকে ফিরেই শাকিব জানান, এবার দ্বিতীয় স্ত্রী বুবলী ও সন্তান শেহজাদ খান বীরকে নিয়েও মার্কিন মুলুকে উড়াল দেবেন তিনি। ফলে শাকিব-অপুর মিলে যাওয়ার গুঞ্জন বাতাসে মিলিয়ে গেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দ্বিতীয় বিয়ে নিয়ে কথা বললেন অপু বিশ্বাস। অপু বলেছেন, প্রথম বিয়েটা আমি ভেবে করিনি। তবে দ্বিতীয় বিয়ের কোনো সিদ্ধান্ত গ্রহণ ভেবে করতে চাই। যখন কোনো মেয়ে ভাবে, সে ফের বিয়ে করবে এবং তার একটি সন্তান রয়েছে। এমন অবস্থায় ওই মেয়েটা হয়তো সুখী হবে, সে একজন নতুন জীবনসঙ্গী পাবে কিন্তু সন্তান একজন অন্য মানুষকে পাবে। যে তার বাবা নয়, বা যার সঙ্গে তার কোনো রক্তের সম্পর্ক নেই। ফলে সে কিন্তু সুখী হবে না। এমন এক পদক্ষেপে হয়তো আমি সুখী হবো, কিন্তু আমার সন্তান সুখী হবে না।

শাকিব খান ও অপু বিশ্বাস।

তাহলে কি সন্তানের মুখের দিকে তাকিয়ে আর বিয়ে করবেন না? এই প্রশ্নের জবাবে অপু বলেন, কার সুখকে বেশি প্রাধান্য দেব? সেটা যদি হয় আমার সন্তান এবং সে যখন জানে, এটাই তার বাবা-মা। হয়তো তারা একই ছাদের নিচে থাকছেন না কিন্তু পরিবার একটাই। বাবা হিসেবেও অন্য কাউকে দেখতে হচ্ছে না। এই বিষয়গুলোই আমি এখন সবচেয়ে বেশি ভাবি।’

দ্বিতীয় বিয়ের পরিকল্পনায় সরাসরি ‘না’ শব্দের ব্যবহার না করলেও অপুর বক্তব্যে স্পষ্ট যে, আপাতত ছেলে জয়ের খুশিই সবকিছু তার জন্য। যেখানে এই নায়িকা চান না, জয় বাবা হিসেবে শাকিব ব্যতীত অন্য কাউকে গ্রহণ করুক। প্রথম সংসার ভাঙনের পর বিগত ৫ বছরে ছেলে ও কাজ নিয়েই ব্যস্ত সময় পার করেছেন অপু বিশ্বাস।

ছেলের সঙ্গে অপু বিশ্বাস।

উল্লেখ্য, ২০০৮ সালে গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। ২০১৬ সালে কলকাতায় প্রথম সন্তানের জন্ম দেন অপু। বিষয়টি প্রথমে গোপন থাকলেও পরে ছেলেকে নিয়ে গণমাধ্যমে হাজির হয়ে শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও সংসারের কথা জানান অপু। নানা নাটকীয়তার পরে ২০১৮ সালে বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //