জন্মদিনে অনির্বাণকে চুমু খাব: জয়া

দূর্গাপুজায় পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত ‘দশম অবতার’ সিনেমা। সৃজিত মুখার্জী পরিচালিত এই ছবিতে অনির্বাণ ভট্টচার্যের সঙ্গে তার রসায়ন দেখা যাবে। ইতোমধ্যে ট্রেলার সেটার আভাস পাওয়া গেছে। দুজনে ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বনে মত্ত, যা নেটাগরিকদের ঘুম হারাম করে দিয়েছে।

এই চুম্বন নিয়ে ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মনের আগল খুলেছেন জয়া। এটা নিয়ে অনুরাগীদের মাতামাতি দেখে তিনি বেশ অবাক হয়েছেন বলে জানিয়েছেন।

জয়া ও অনির্বাণ।

দৃশ্যটি যুতসই হওয়ার জন্য কিন্তু একাধিকবার চুমু খেতে হয়নি অনির্বাণকে। এক টেকেই নেওয়া হয়েছে বলেও জানান জয়া।

জয়া আহসান।

জয়াকে যদি অনির্বাণ জন্মদিনের উপহার দিতে বলা হয় তাহলে কী দেবেন— উত্তরে জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, ‘অনির্বাণকে জন্মদিনের উপহার! জড়িয়ে ধরে আরেকটা চুমু খেয়ে নেব। আর কী দিয়ে মানুষকে খুশি করা যায়! মানে, মন থেকে চুমু খাব। দেখানোর জন্য নয় কিন্তু।’

জয়া আহসান।

জয়া এমন উত্তরে স্বাভাবিকভাবে এটা আন্দাজ করা যায়, অনির্বাণের প্রেমে মজেছেন তিনি। নতুবা জন্মদিনে মন থেকে চুমু দিতে চাইবেন কেন! শোনা যাচ্ছে, মধুরিমার সঙ্গে অনির্বাণের দাম্পত্য জীবন ভালো যাচ্ছে না। দূরত্ব বজায় রাখছেন তারা। জয়ার সঙ্গে অফস্ক্রিন প্রেমের জেরেই কি তাদের এই দূরত্ব— সেটা সময়ই বলে দেবে।

জয়া আহসান।

যদিও প্রেম নিয়ে জয়া কখনও খোলামেলা কথা বলেন না। ফয়সাল আহসানের সঙ্গে বিচ্ছেদের পর একাধিক প্রেমের খবর শোনা গিয়েছিল তার, কিন্তু কোনোটাই স্বীকার করেননি। সবশেষে সৃজিত মুখার্জীর সঙ্গে তার প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //