অপু বিশ্বাসের নামে থানায় জিডি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের নামা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন প্রযোজক ও চিত্রনায়িকা সিমি ইসলাম কলি।

গতকাল সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর হাতিরঝিল থানায় জিডি করেন তিনি। জিডিতে অপু বিশ্বাস ছাড়াও জাহিদুল ইসলাম অপু নামের একজনকে বিবাদী করেছেন কলি।

জিডিতে উল্লেখ করা হয়েছে, আমি গত ২০১৬ সালের জুনে Hi sk Films int ও SKfilmsint 7712 খুলি। বিবাদী অপু বিশ্বাস (৩৫) ও জাহিদুল ইসলাম অপু (৩০) গত ২৯/০৮/২৩ ইং আনুমানিক ৭টায় আমার ইউটিউব চ্যানেল হ্যাক করেন। গত ৩১/০৮/২৩ ইং তারিখ সকাল ৮টার সময় ২ নম্বর বিবাদী ১ নম্বর বিবাদীর সঙ্গে কথা বলিয়ে দেবে বলে জানান।

এছাড়াও জিডিতে উল্লেখ করা হয়েছে, পরে ২ নম্বর বিবাদীর সঙ্গে মোবাইলে কথা বললে এক লাখ টাকা দাবি করেন। এ টাকা দিলে আমার ইউটিউব চ্যানেল দিয়ে দেবে, টাকা না দিলে ফেরত দেবে না বলে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করেন। বিষয়টি সাইবার ক্রাইম শাখায় কথা বলে সাধারণ ডায়েরি করা হলো।

এব্যাপারে হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আওলাদ হোসেন মামুন গণমাধ্যমকে বলেন, গতরাতে (১৭ সেপ্টেম্বর) সিমি ইসলাম কলি নামে একজন জিডি করেছেন। সেখানে অপু বিশ্বাস ও জাহিদুল ইসলাম অপু নামে দুইজনকে অভিযুক্ত করা হয়েছে।

এদিকে সিমি ইসলাম কলি গণমাধ্যমকে বলেন, আমি দুইজনের নামে জিডি করেছি। একজন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও আরেকজন জাহিদুল ইসলাম অপু।

 উল্লেখ্য, গত ঈদেই অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ সিনেমা মুক্তি পায়। সরকারি অনুদানে এটি ছিলো অপু-জয় প্রোডাকশনের প্রথম সিনেমা। আর তার কিছুদিন পরই মুক্তি পাবে তার অভিনীত ‘ট্র্যাপ―দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমা। দ্বীন ইসলামের পরিচালনায় এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //