এসএমসির কাছে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শাকিব খান

২০২২ সালের ৩০ জুন ‘এসএমসি ওরস্যালাইন-এন’ এর সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয় চিত্রনায়ক শাকিব খানের। পরে আর কোনো চুক্তিই করেননি তারা। কিন্তু তবুও বেআইনিভাবে শাকিব খানের ছবি ও ব্র্যান্ড ইমেজ ব্যবহার করছে তারা। যার জন্য প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইনি লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

রবিবার (৩ সেপ্টেম্বর) ৪ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে এসএমসির কাছে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

শাকিব খানের পক্ষ তার আইনজীবী ব্যারিস্টার ওলরা আফরিন নোটিশটি প্রেরণ করেন।

লিগ্যাল নোটিশে বলা হয়, অননুমোদিত এ বিজ্ঞাপনগুলি প্রচারণায় নায়ক শাকিব খানের আর্থিক ক্ষতি, খ্যাতির ক্ষতি এবং অসুবিধার কথা বিবেচনা করে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়েছে। প্রতিষ্ঠানটিকে সাত দিনের সময় দিয়েছেন শাকিব। এর মধ্যে, ক্ষতিপূরণ না দিলে আইনি ব্যবস্থা নেবেন তিনি।

গণমাধ্যমকে আইনজীবী বলেন, এসএমসির সঙ্গে নায়ক শাকিব খানের বিজ্ঞাপন চুক্তির মেয়াদ ২০২২ সালের ডিসেম্বর মাসেই শেষ হয়েছে। এরপর চুক্তি নবায়ন না করেই প্রায় ৫ মাস বিজ্ঞাপন প্রদর্শন করা হয়েছে। যার স্ক্রিনশট আমাদের কাছে আছে। এতে শাকিব খান আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন ৪ কোটি টাকার।

উল্লেখ্য, ২০১৯ সালের মার্চ থেকে শাকিব খান ‘এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন। ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত তার সঙ্গে চুক্তি হয় এসএমসির। 

এমতাবস্থায় ২০২৩ সালে একটি বেসরকারি টিভি চ্যানেলে সম্প্রচারিত শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনে '১৩টি প্রশ্ন' অনুষ্ঠানে বিজ্ঞাপন বিরতিতে শাকিব খানের বিজ্ঞাপনগুলি অবিচ্ছিন্নভাবে এবং ক্রমাগতভাবে প্রদর্শন করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //