ত্রিশটি হলে মুক্তি পাচ্ছে ডিপজলের ‘ঘর ভাঙা সংসার’

দেশে প্রায় ত্রিশটি সিনেমা হলে আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) থেকে প্রদর্শন হচ্ছে ডিপজল-আঁচল ও শিরিন শিলা অভিনীত ‘ঘর ভাঙা সংসার’। ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার ও গান প্রকাশ পেয়েছে। গানগুলো সামাজিকযোগাযোগ মাধ্যমে আলোচনা তৈরি করেছে। এটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। এই সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন অনুপম রেকডিং মিডিয়ার কর্ণধার আনোয়ার হোসেন।

‘ঘর ভাঙা সংসার’ নিয়ে আনোয়ার বলেন, আবহমান গ্রাম বাংলা ও শহরের মানুষের জীবনের কথা বলবে এই সিনেমা। দৈনন্দিন জীবনে মানুষের মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে যে আত্মত্যাগ সেটিই তুলে ধরা হয়েছে এই সিনেমায়। দর্শকেরা সিনেমাটি একবার দেখলে আবারও দেখবেন, এমনটাই বিশ্বাস আমার।

 শিরিন শিলা বলেন, এটি বাংলা সিনেমার একটু পেছনের সময়কার সামাজিক গল্পের ছবি। সিনেপ্লেক্স বা সব শ্রেণির দর্শকের জন্য নয় এই ছবি। এ ধরনের গল্পের ছবি দেখতে দর্শক একসময় প্রেক্ষাগৃহে ভিড় করতো। এখনো যে সেই দর্শক একেবারেই ফুরিয়ে গেছে, ব্যাপারটি তা নয়। এ ধরনের ছবিতে ডিপজল ভাইয়ের একটা বিরাট দর্শক-ভক্ত আছে। বিশেষ করে নিম্ন, মধ্যবিত্ত দর্শকের কাছে বেশি পছন্দ হবে ছবিটি।

ছোটকু আহমেদের চিত্রনাট্যে ‘ঘর ভাঙ্গা সংসার’ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, মাহমুদুল ইসলাম মিঠু , শাহেন শাহ, মধু প্রমুখ। সঙ্গীতপরিচালনা করেছেন অমিত চ্যাটার্জি। গান লিখেছেন এন আই বুলবুল ও পল্লি মালেক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //