নতুন রূপে জেফার, নাম লেখালেন অভিনয়ে

জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ওয়েব ফিল্মের মাধ্যমে অভিনয়ে পা রাখতে যাচ্ছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী জেফার। ওটিটি প্লাটফর্ম চরকির চরকির বরাতে জানা গেছে, ফারুকীর ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’ মনোগামীতে জেফারকে দেখা যাবে অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে।

প্রথমবারের মতো অভিনয় প্রসঙ্গে জেফার বলেন, একজন সংগীতশিল্পী হিসেবে আগেও পর্দায় হাজির হয়েছি। কিন্তু ‘মনোগামী’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো একজন অভিনেতা হিসাবে পর্দায় আসবো। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের, একই সাথে চ্যালেঞ্জিং।

তিনি বলেন, মোস্তফা সরয়ার ফারুকীর সিনেমায় অভিনয় করতে পারা এবং সহ-অভিনেতা হিসেবে চঞ্চল চৌধুরীকে পাওয়া আমার জন্য কিছুটা চাপের এবং একই সাথে ভীষণ রোমাঞ্চকর।

জানা গেছে নারী পুরুষের সম্পর্কের কিছু দিক উঠে আসবে ‘মনোগামী’তে। ফারুকী জানিয়েছেন, ‘ব্যাচেলর’ ছবিতে ব্যাচেলর জীবনের কিছু দিক কোনও রকম রাখঢাক ছাড়া দেখাতে পেরেছিলাম। এখানে বিবাহিত এবং প্রবাহিত জীবনের কিছু দিক কোনও সুইট কোটিং ছাড়া দেখানোর সুযোগ পেয়েছি।

এদিকে, শুট্যিং সেটের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা হলে সেখানে জেফারকে নিজের ফ্যাশনের বাইরে আলাদা লুকে দেখা যায়। যা দেখে অনেক ভক্ত-অনুরাগীরা ভূয়সী প্রশংসা করছেন। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //