গুলশানের এমপি হতে ইচ্ছুকদের যা বললেন বাপ্পারাজ

সদ্য বিদায় নিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। অভিনেতার মৃত্যুতে এই আসনের সংসদীয় আসন শূন্য হয়েছে। শূন্য আসনে ফারুকের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করার কথা বলে তৎপরতা শুরু করেছেন অনেক তারকা।

প্রার্থী হওয়ার আকাঙ্ক্ষা সরাসরি প্রকাশ করেছেন অভিনেতা সিদ্দিকও। এছাড়া এই আসনে অনেক তারকার নাম প্রস্তাবনা আকারে আসছে। যেমন চিত্রনায়ক ওমর সানী প্রস্তাব করেছেন অভিনেতা ফেরদৌসের নাম। আবার চিত্রনায়িকা অঞ্জনা প্রস্তাব করেছেন আলমগীরের নাম।

তবে এসব বিষয়ে একেবারে ভিন্নমত প্রকাশ করলেন জনপ্রিয় অভিনেতা বাপ্পারাজ। তিনি এক পোস্টে জানান, সদ্য প্রয়াত নায়কের ইমোশন ব্যবহার করে নির্বাচনী ফায়দা নিতে চাইছেন অনেকেই।

বাপ্পারাজ বলেন, ‘ঢাকা উত্তরের যারা মেয়র হয়ে আসেন, তারা এতটাই এফিসিয়েন্ট যে, কোনো কাজ অসমাপ্ত রাখেন না, যেটা এসে কোনো এমপি সাহেবকে সমাপ্ত করতে হবে। একজন মৃত মানুষের ইমোশনকে ক্যাশ করে যারা ফায়দা লুটতে চাচ্ছেন, তারা অফ যেতে পারেন, গুলশান আপনাদেরকে চায় না।’

বাংলাদেশে অভিনেতা থেকে সরাসরি রাজনীতিতে নেমেছিলেন যে কয়জন শিল্পী, তাদের মধ্যে অন্যতম নায়ক ফারুক।

উল্লেখ্য তিনি ২০১৮ সালের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ঢাকার গুলশান এলাকার সংসদ সদস্য হন। তবে তিনি মানুষের কাছে নায়ক ফারুক হিসেবেই বেশি পরিচিত বলে তার সহকর্মীরা মনে করেন। চলচ্চিত্র অভিনেতা এবং পরিচালকরা বলেছেন, গ্রামীণ প্রতিবাদী চরিত্রে অভিনয়ে নায়ক ফারুক ছিলেন অপ্রতিদ্বন্দ্বী এবং সেটাই ছিল তার জনপ্রিয়তার বড় ভিত্তি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //