চিত্রনায়ক রিয়াজের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ নির্মাতার

চিত্রনায়ক রিয়াজের বিরুদ্ধে প্রতারণা, বিশ্বাসঘাতকতা ও মানহানির অভিযোগ তুলেছেন নির্মাতা হারুনুর রশীদ কাজল। আজ শনিবার (১ এপ্রিল) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি, প্রযোজক ও পরিবেশক সমিতিতে লিখিত অভিযোগ দেন তিনি।

নির্মাতা কাজলের অভিযোগ, রংপুর কেমিক্যাল লিমিটেড’ (আরসিএল) একটি প্রতিষ্ঠানের তিনটি বিজ্ঞাপনের জন্য রিয়াজকে অভিনেতা হিসেবে চুক্তিবদ্ধ করেছিলেন। কিন্তু পরবর্তীতে সেই প্রতিষ্ঠানের সঙ্গে সখ্য তৈরি করে কাজলের নামে ‘মিথ্যা ও অপপ্রচার’ চালিয়ে কাজটি নিজের নিয়ন্ত্রণে নিয়ে নেন তিনি। 

এর ফলে পরিচালক কাজলের প্রতিষ্ঠান ‘অ্যাড প্লাস’–এর সঙ্গে চুক্তি বাতিল করে রিয়াজের প্রতিষ্ঠান ‘পিংক ক্রিয়েশন লিমিটেড’র সঙ্গে নতুন চুক্তি করে আরসিএল। সেই চুক্তি মোতাবেক গতকাল শুক্রবার থেকে শুটিংও শুরু করেছেন রিয়াজ ও তার টিম।

হারুনুর রশীদ কাজল বলেন, চিত্রনায়ক রিয়াজ কর্তৃক আমার ওয়ার্ক অর্ডারপ্রাপ্ত তিনটি বিজ্ঞাপনের নির্মাণকাজ দ্রুত বন্ধ করার যাবতীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সমিতির কাছে বিনীত আবেদন করছি। সেই সঙ্গে জানাচ্ছি এমন কর্মকাণ্ড করার ও আমার মান সম্মান নষ্ট করার দায়ে রিয়াজের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

অভিযোগের বিষয়ে সংবাদমাধ্যমকে রিয়াজ বলেন, বিজ্ঞাপনের জন্য ওই প্রতিষ্ঠানের সঙ্গে আমার চুক্তি হয়েছিল। সেই সুবাদে তিনি (কাজল) আমার বাসায় এসেছিলেন। পরবর্তীতে তার সঙ্গে কোম্পানির কী হয়েছে, তা আমি জানি না। তারা পরিচালক পরিবর্তন করেছেন, এর এখতিয়ার তাদের আছে কিনা, সেটা আমার জানার বিষয়ও না। আমি শুধু শিল্পী হিসেবে কাজ করছি।

তিনি আরও বলেন, কিন্তু সম্প্রতি তিনি (কাজল) প্রেস কনফারেন্স করছেন, নানান রকম মন্তব্য করছেন, কেন করছেন তা আসলে আমার বোধগম্য না। তিনি নানারকম মনগড়া কাহিনি বলছেন, কেন এমনটা করছেন, এর পেছনে কোনও চক্র আছে কিনা, এসব জানার জন্য আসলে আইনের আশ্রয় নেওয়া ছাড়া কোনও উপায় দেখছি না। আমি বাংলাদেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল, তাই সেদিকেই আগাচ্ছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //