ধর্ষণের অভিযোগ: মীমাংসার চেষ্টায় শাকিব

ধর্ষণসহ একাধিক অভিযোগ এনে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ চলচ্চিত্রের প্রযোজক রহমত উল্লাহ। যার প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে রাজধানীর একটি রেস্তোরাঁয় সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক বসেন বাংলা চলচ্চিত্রের এই সুপারস্টার।

আজ রাজধানীর একটি রেস্তোরাঁয় প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরুর সহযোগিতায় শাকিব ও প্রযোজক রহমত উল্লাহ মুখোমুখি হন। তবে সহসাই মীমাংসা হচ্ছে না এটি, এর নেপথ্যে রয়েছে অনেক ঘটনা।

পরে খোরশেদ আলম খসরু বলেন, মীমাংসার জন্য আমরা বসেছিলাম। আমরা দুই পক্ষের বক্তব্যই শুনেছি। যেটা বুঝতে পারছি যে সহসাই মীমাংসা হচ্ছে না। কেননা অসংখ্য অভিযোগ রয়েছে দুজনের। আবার আমাদের বসতে হবে।

হয়তো কয়েক ধাপে বসার পরে বিষয়টির সমাধান হতে পারে বলে জানালেন খসরু।

গতকাল বুধবার (১৫ মার্চ) বিকেলে সশরীরে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি এবং ক্যামেরাম্যান সমিতিতে অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ এবং পেশাগত দায়িত্ব পালনে অবহেলার লিখিত অভিযোগ করেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ। 

অভিযোগপত্র অনুযায়ী ২০১৭ সালে পূর্ব চুক্তি মোতাবেক অভিনেতা শাকিব খান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার কাজে অস্ট্রেলিয়া যান। সিনেমার শুটিং চলাকালে শাকিব খান যে ক্ষতিকর কাজগুলো করেছেন সেগুলো এই প্রযোজক অভিযোগে বিস্তারিত উল্লেখ করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //