মুক্তি পেল ‘শনিবার বিকেল’ সিনেমার ট্রেলার

২০১৬ সালে রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে ভয়াবহ জঙ্গি হামলার ঘটনার ছায়া অবলম্বনে মোস্তফা সরয়ার ফারুকী তৈরি করেছেন সিনেমা ‘শনিবার বিকেল’।

সিনেমাটির ১ মিনিট ৪২ সেকেন্ডের ট্রেলার প্রকাশিত হলো আজ মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায়। ইউটিউবে ট্রেলার প্রকাশের সঙ্গে সঙ্গে নড়েচড়ে বসেন সিনেমাপ্রেমীরা। 

ট্রেলারে দেখা যায়, শুরু থেকে রহস্য আর সাসপেন্সে মোড়ানো গল্পের প্লট। সেই সঙ্গে একটি খাবারের রেস্তোরাঁয় আগতদের জিম্মি করে গোলাগুলি ও নির্যাতনের ঘটনা।

ট্রেলার প্রকাশের আগে মঙ্গলবার দুপুরে চ্যানেল আই অনলাইনকে নির্মাতা জানান, সিঙ্গাপুরভিত্তিক পরিবেশক সংস্থা কন্টিনেন্টাল এন্টারটেইনমেন্ট পিটিই লিমিটেড (সিইপিএল) বিশ্বব্যাপী ‘শনিবার বিকেল’ পরিবেশনার দায়িত্ব নিয়েছে।

ভারতীয় পরিবেশক সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্টের মাধ্যমে আমেরিকা ও কানাডায় ছবিটি মুক্তি দেয়া হচ্ছে বলে জানান মোস্তফা সরয়ার ফারুকী। এ বিষয়ে তিনি বলেন, মার্চের ১০ তারিখে মুক্তি পাচ্ছে ‘শনিবার বিকেল’। এরপর পৃথিবীর অন্যান্য দেশে যাবে।

প্রায় চার বছর চলচ্চিত্র সেন্সর বোর্ডে আটকে আছে নির্মাণে শুরু থেকে তুমুল আলোচনায় থাকা ‘শনিবার বিকেল’। সিনেমাটি মুক্তি নিয়ে কয়েক মাস ধরেই সরব দেশের চলচ্চিত্র কর্মীরা। গত ২১ জানুয়ারি সেন্সর বোর্ডের আপিল কমিটি ‘শনিবার বিকেল’ নিয়ে শুনানি করে।

সে সময় আপিল কমিটির এক সদস্য সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ‘শনিবার বিকেল মুক্তিতে বাধা নেই’! এরপর থেকেই নির্মাতাও অপেক্ষায় আছেন সেন্সর বোর্ডের ছাড়পত্র’র জন্য। ট্রেলার প্রকাশ হলেও এখনও চূড়ান্ত সেন্সর মেলেনি শনিবার বিকেল’র।

বাংলাদেশ-ভারত-জার্মান এই ত্রিদেশীয় যৌথ প্রযোজনায় নির্মিত ‘শনিবার বিকেল’। বাংলা ভাষা ছাড়াও ইংরেজি ভাষাতেও হয়েছে ডাবিং। টানা ১৫ দিন মহড়ায় মাত্র ৭ দিনেই শেষ হয়েছে ছবির শুটিং। অভিনয় করেছেন জাহিদ হাসান, পরমব্রত চ্যাটার্জী, নুসরাত ইমরোজ তিশা, ইন্তেখাব দিনার এবং ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //