‘বিজলী’ রূপে ফিরছেন বুবলী

ঢাকাই সিনেমার আলোচিত সমালোচিত নায়িকা শবনম বুবলী। ২০১৬ সালে বসগিরি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র অভিষেক ঘটে তার। শাকিব খানের সাথে জুটি বেধে বেশ কয়েকটি ব্যবসা সফল সিনেমাতে কাজ করেছেন তিনি। গত বছরে বেশির ভাগ সময় বিয়ে ও সন্তান নিয়ে খবরের শিরোনামে ছিলেন এ নায়িকা। সব আলোচনা সমালোচনার মাঝেও নিজের ক্যারিয়ারে মনোযোগী এ অভিনেত্রী।

 শবনম বুবলী।

এবার পরিচালক দেবাশীষ বিশ্বাসের ‘তুমি যেখানে আমি সেখানে’ নামক নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বুবলী।

গতকাল সোমবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নায়িকার সঙ্গে চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘ছবিটি হতে যাচ্ছে রোমান্টিক-কমেডি ঘরানার। ছবির নায়িকা বুবলী, তাকে এখানে দেখা যাবে বিজলী চরিত্রে। গল্প ও চরিত্র তার পছন্দ হয়েছে। তার সঙ্গে আমার প্রথম কাজ হতে যাচ্ছে। আশা করি ভালো কিছুই হবে।’

 শবনম বুবলী।

শবনম বুবলী বলেন, ‘দেবাশীষ বিশ্বাস অনেক জনপ্রিয় একটি নাম আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে। তার পরিচালনায় প্রথমবার কাজ করতে যাচ্ছি। আশা করছি দর্শকের জন্য উপভোগ্য একটি সিনেমা নিয়ে আসতে পারব আমরা।’

ছবির নায়িকা চূড়ান্ত হলেও এখনো নায়ক কে হবেন, তা চুড়ান্ত হয়নি। এ বিষয়ে নির্মাতা বলেন, আমার গল্পে চরিত্রটি যাকে ডিমান্ড করে আমি তাকেই নেবো। প্রাথমিকভাবে দুই-তিনজনের সাথে কথা হচ্ছে তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। আশা করছি দুয়েকদিনের মধ্যেই এ খবরটি জানাতে পারবো।

 শবনম বুবলী।

জানা গেছে, রোজার ঈদের পরপরই সিনেমার কাজ শুরু হবে। আগামী পূজায় সিনেমাটি মুক্তি দেবার পরিকল্পনা রয়েছে নির্মাতার

নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি তৈরি হবে। এতে মেকআপের দায়িত্ব পালন করবেন দেবাশীষ বিশ্বাসের মা গায়ত্রী বিশ্বাস।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //